সোমবার, ১৩ জুলাই, ২০২০
দুর্নীতি করলে বরদাশত করা হবে না: তাপস
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 17 May, 2020 at 5:44 PM

দুর্নীতি করলে এবং দায়িত্ব পালনে কোনো ধরনের শৈথিল্য দেখালে বরদাশত করা হবে না বলে দ্ব্যর্থহীন জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র শেখ ফজলে নূর তাপস। তিনি বলেন, ‘নিষ্ঠা, আন্তরিকতা, সততা ও সেবার ব্রত নিয়ে সবাইকে দায়িত্ব পালন করতে হবে। যাতে সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত ও আস্থার প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা যায়।’ রবিবার বেলা ১১টায় দক্ষিণ সিটি করপোরেশনের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং আঞ্চলিক নির্বাহী কর্মকাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। এর আগে শনিবার মেয়রের দায়িত্ব বুঝে নেন শেখ ফজলে নূর তাপস।

ঢাকা দক্ষিণ নগরীর এই নগরপিতা বলেন, ‘দুর্নীতি, অনিয়ম বা দায়িত্বে শৈথিল্যের কিছু নজরে আসার সাথে সাথেই কঠোর ব্যবস্থা নেওয়া হবে এবং যত বড় কর্মকর্তাই হোক কাউকেই ছাড় দেওয়া হবে না। এজন্য যদি কাউকে বিদায় দিতে হয় তাতেও পিছপা হবো না।’ ফজলে নূর তাপস বলেন, ‘সরকারের বিধিবদ্ধ সংস্থা হিসেবে সিটি কর্পোরেশনের কার্যক্রম আইন, নীতিমালা ও বিধিমালা মেনে চলা হবে।’ এসময় তিনি সবাইকে এই বিধিমালা মেনে চলার নির্দেশ দেন।
সভার শুরুতেই তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জেলখানায় নিহত জাতীয় চার নেতাসহ ১৫ আগস্টে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন। একই সঙ্গে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের শুভেচ্ছা জানান। নগর ভবনের মেয়র মোহাম্মদ হানিফ মিলনায়তনে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. ইমদাদুল হকও বক্তৃতা করেন। এর আগে তিনি সকাল সাড়ে নয়টায় ধানমন্ডিস্হ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর, আওয়ামী লীগ নেতারা এবং সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ ইমদাদুল হক উপস্থিত ছিলেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি