বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, 2০২4
ফেনীতে বিদেশী পিস্তলসহ ‘সন্ত্রাসী’ গ্রেপ্তার
Published : Saturday, 9 May, 2020 at 5:25 PM, Update: 09.05.2020 5:29:47 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে একটি বিদেশী পিস্তল, ম্যাগাজিন, গুলিসহ একাধিক মামলার আসামী ‘সন্ত্রাসী’ এ কে এম সালাহউদ্দিনকে (৪৮) গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার ভোররাতে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের পাদুয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তার সালাহউদ্দিন ওই গ্রামের সিরাজুল হকের ছেলে। তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় অস্ত্র আইনে একটি, বিস্ফোরক দ্রব্য আইনে দুটি, মাদকসহ অন্যান্য ধারায় ৭টি মামলাসহ মোট ১০ টি মামলা রয়েছে। র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক (সহকারী পুলিশ সুপার) নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে এলাকার চিহৃত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী সালাহউদ্দিন তার বাড়ির সামনে মাদক বেচাকেনা করছে। সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল শনিবার ভোররাতে ওই স্থানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও সন্ত্রাসী সালাহউদ্দিনকে গ্রেপ্তার করে। র‌্যাব তারদেহ তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, পিস্তলের একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী সালাহউদ্দিন র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানায় দীর্ঘদিন ধরে সে অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজি, মাদক ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত। তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় অস্ত্র আইনে একটি, বিস্ফোরক দ্রব্য আইনে দুটি, মাদকসহ অন্যান্য ধারায় ৭টি মামলাসহ মোট ১০ টি মামলা রয়েছে।
অস্ত্রসহ গ্রেপ্তারের ঘটনায় সালাহউদ্দিনের বিরুদ্ধে অস্ত্র আইনে ফেনী মডেল থানায় মামলা দায়ের করে আসামীকে শনিবার দুপুরে থানায় হস্তান্তর করেছে র‌্যাব। 
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি