শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
পরশুরাম পৌর মেয়রের থানায় জিডি
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 29 April, 2020 at 9:17 PM

মিথ্যা ও ভুয়া তথ্য দিয়ে অজ্ঞাত পরিচয়ে বেনামে উপজেলা প্রশাসন সহ বিভিন্ন দপ্তরে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করে মেয়র এবং তাঁর পরিবারের সন্মানহানীর অপচেষ্টায় লিপ্ত থাকায় ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে থানায় জিডি করেছেন পৌর মেয়র।
অভিযোগ থেকে জানা যায় জৈনেক ব্যক্তি তার নিজের দোষত্রুটি ধামাচাপা দিতে উপজেলা প্রশাসনকে দিয়ে তাঁর
ও চৌধুরী পরিবারের সন্মানহানী করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।
পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী সাজেল বুধবার (২৮ এপ্রিল) পরশুরাম থানায় উপস্থিত হয়ে সাধারণ ডায়েরি করেছেন।

জিডিতে বলা হয় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ায় পরশুরামে কর্মহীন গৃহবন্ধি পৌর ও ইউনিয়নের মানুষ সংকটকালে মানবেতর জীবন যাপন করায়
ব্যাক্তিগত তহবিল থেকে এপর্যন্ত ৮৬০ বস্তা চাল, ডাল ৬৫ বস্তা, আলু ১৩০ বস্তা,পেয়াজ ৬৫ বস্তা, বয়লার মুরগি ১৮০০ কেজি, তেল এবং ৩ হাজার পরিবারে ইফতার সামগ্রী সহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেছে।
এছাড়াও মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, সাবান সহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী একাধিক সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে।
এছাড়াও পৌরসভায় সরকারি বরাদ্ব কাউন্সিলর এর মাধ্যমে বিতরণ করেছেন।

জিডিতে আরো বলা হয় ষঢ়যন্ত্রকারীরা
ভবিষ্যতে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করে মেয়র এবং তাঁর পরিবারের সন্মান হানীর অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী সাজেল জানান পরশুরাম কলেজ সংলগ্ন ছাত্রলীগের অফিসকক্ষে ত্রাণ বিতরণের জন্য ছাত্রলীগের প্যাকেট করার সময় মঙ্গলবার দুপুরে জৈনেক ব্যাক্তি মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে মেয়র ও চৌধুরী বাড়ির সন্মান নষ্ট করার অপচেষ্টা করে। এতে মেয়র ভবিষ্যৎ এর জন্য উদ্বিগ্ন হয়ে পড়েন এবং নিরাপত্তাহীনতায় ভোগছেন। যেকােন সময় কুচক্রী মহল তাদের সন্মানহানী করতে পারেন বলে তিনি শংকিত। মেয়র সাজেল মিথ্য তথ্য প্রদানকারীর পরিচয় নিষ্চিত হয়েছেন বলে জানান।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি