শনিবার, ২০ এপ্রিল, 2০২4
একই দিনে চার শিশুকে ধর্ষণ করলো বাড়ির কেয়ারটেকার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 27 April, 2020 at 8:43 PM

গাজীপুরের টঙ্গীতে একই বাড়িতে চার শিশু ধর্ষণের শিকার হয়েছে। এদের মধ্যে আট, সাত ও পাঁচ বছর বয়সী তিনটি মেয়ে শিশু এবং অন্যটি তিন বছর বয়সী একটি ছেলে শিশু। ওই শিশুদের শারীরিক পরীক্ষা ও চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। রোববার (২৬ এপ্রিল) আউচপাড়া মোক্তার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত বেলায়েত হোসেন বেনুকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। তবে বিল্লাল হোসেন (৪৭) নামে আরও এক অভিযুক্ত পলাতক। স্থানীয়দের বরাত দিয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জানান, অভিযুক্ত বেলায়েত হোসেন বেনু ও বিল্লাল একই বাড়িতে বসবাস করতেন। ভিকটিম শিশুদের বাবা-মা দিনমজুরের কাজে বেশিরভাগ সময় বাড়ির বাইরে থাকেন। রোববার সন্ধ্যায় ওই চার শিশু বাড়ির উঠানে খেলাধুলা করছিল। এ সময় বাড়ি নির্জন থাকায় খাবার কিনে দেয়ার কথা বলে একে একে চারটি শিশুটিকে ডেকে এনে নিজ কক্ষে ধর্ষণ করে বেলায়েত ও তার সহযোগী।

ঘটনাটি জানাজানি হলে রাতেই কয়েক হাজার টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালায় অভিযুক্তরা। তবে ঘটনার একদিন পর সোমবার স্থানীয় কয়েকজন যুবক পুলিশে খবর দিলে পুলিশ প্রধান অভিযুক্ত বেলায়েতকে আটক করে। স্থানীয়রা জানান, বেলায়েত ওই বাসার কেয়ারটেকার হিসেবে নিয়োজিত ছিল। খাবারের লোভ দেখিয়ে শরীর টিপে দেয়ার কথা বলে গত কয়েক সপ্তাহ ধরেই এমন কাজ করছিল সে। ওসি মো. এমদাদুল হক আরও জানান, প্রধান অভিযুক্ত বেলায়েত হোসেন বেনুকে আটক করা হয়েছে। সে এ ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি