শুক্রবার, ০৫ জুন, ২০২০
সাবেক ছাত্রলীগ সভাপতি ইউসুফ আলীর মাসব্যাপী ত্রাণ বিতরণ শুরু
Published : Sunday, 26 April, 2020 at 8:07 PM

আরিফ হোসেন জয় ॥
রামপুরা থানা ছাত্রলীগের (সাবেক) সভাপতি মোঃ ইউসুফ আলী, পবিত্র মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী ত্রাণ বিতরণ এর কর্মসূচি গ্রহণ করেন। মাসব্যাপী ত্রাণ বিতরণের অংশ হিসেবে আজ ২৬ই এপ্রিল ২০পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী উপহার হিসেবে তুলে দেন। এবং ছাত্রলীগ সভাপতি ইউসুফ আলী হাজারিকা প্রতিদিন এর রিপোর্টার জয় কে জানান, তিনি প্রতিদিন ২০ পরিবারকে পবিত্র রমজান উপলক্ষে এই খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করবেন। এবং তিনি রামপুরা থানা ছাত্রলীগের (সাবেক) সকল নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে এই মহা দুর্যোগ মুহূর্তে গরিব দুঃখী অসহায় ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়াবেন বলেই অঙ্গীকার করেন। আজ দ্বিতীয় রমজানে তার বাসভবনে নিজস্ব  ছাত্রলীগ অফিসে গরিব দুঃখী অসহায় দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন স্বয়ং(সাবেক) রামপুরা থানা ছাত্রলীগ সভাপতি মোঃ ইউসুফ আলী। উপস্থিত ছিলেন, এম এ সায়েম সাংগঠনিক সম্পাদক ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ। উপস্থিত ছিলেন মোঃ আরিফ হোসেন (জয়) সাধারণ সম্পাদক ৯৮ নং ওয়ার্ড-ছাত্রলীগ রামপুরা। আরো উপস্থিত ছিলেন, হৃদয় হাসান রিজভী (সাবেক) সহ-সভাপতি রামপুরা থানা ছাত্রলী। উপস্থিত ছিলে,মোঃ গোলাম মাওলা সহ সভাপতি রামপুরা থানা ছাত্রলীগ। এবং উপস্থিত ছিলেন, মোঃ মেহেদী হাসান( ৯৮ নং ওয়ার্ড ছাত্রলীগ)।               


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি