শুক্রবার, ০৫ জুন, ২০২০
বরগুনায় বন্ধুমহল ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় পরিবারের মধ্যে খাদ্য বিতরণ
Published : Friday, 17 April, 2020 at 7:34 PM, Update: 17.04.2020 9:56:31 PM

 জসীম উদ্দিন ॥
বন্ধুমহল ফাউন্ডেশন কতৃক বরগুনা জেলার ৫ নং ইউনিয়নের লেমুয়া গ্রামের ৪ নং ওয়ার্ডের অসহায় ১১ টি পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে। আরো কিছু অসহায় মানুষকে খাদ্য সহায়তা দেয়ার চেষ্টা চলছে। এমনটি জানিয়েছেন বন্ধুমহল ফাউন্ডেশনের পরিচালক মেহেদী হাসান সুজন(২৪)। তিনি আরো বলেন দেশের এই মহামারিতে সবার  এগিয়ে আসা উচিত। সবাই বাসায়ও নিরাপদে থাকার কথা জানান তিনি। এই ফাউন্ডেশনটি অসহায় ও দুস্থ পথশিশুদের নিয়েও কাজ করে থাকে।

অসহায় পরিবারগুলো সাহায্য পেয়ে তারা খুশিতে আত্মহারা। তারা বলছে আমাদের কেউ খোঁজ নেয় না। আমরা তিনবেলা অনেক সময় খেতে পারি না। দেশে করোনার জন্য কাজ বন্ধ হয়ে গেছে। কোথাও কাজ নেই,  ঘরে বসে থাকতে হয়। যারা ভিক্ষা করছে তারা বলছে এখন আর মানুষের বাড়ি গেলে আমাদের ভিক্ষা দেয় না, দরজা বন্ধ করে দেয়, আমরা এখন কি খামু আর কিভাবে চলমু। আমরা নাকি তাদের বাড়িতে গেলে তারা করোনায় আক্রান্ত হবে। আমরা নাকি করোনাবহন করি। এই ধরনের অসহায় পরিবারের পাশে দাঁড়াতেই বন্ধুফাউন্ডেশন কাজ করছে।

 এই ফাউন্ডেশনের কাজ অল্প কিছুদিন আগে এর কার্যক্রম শুরু হয়েছে।  কিছু বন্ধু মিলে এই কাজ শুরু করেন মেহেদি হাসান সুজন। তাই এই ফাউন্ডেশনের নাম রাখা হয়েছে তাই বন্ধুমহল।  গ্রামের অসহায় দিন আনে দিন খায় এই ধরনের পরিবারের পাশে দাঁড়ানোই এই ফাউন্ডেশনের কাজ। এই বন্ধুমহলের সাথে আপনিও থাকতে পারেন। যদি আপনার মনে হয় তাদের সাথে আপনিও সাহায্যের হাত বারিয়ে দিবেন তাহলে এই নাম্বারে ০১৬৪৬৪৪১০৪৩  যোগাযোগ বা সাহায্য  করে পারেন । কথায় আছে না দশের লাঠি একের বোঝা। তেমনি দশ জনে মিলে কিছু সাহায্য করলে অনেকে বড় হয়ে যায়। যারা অনাহারে দিন কাটাচ্ছে তাদের পাশে যেন আমরা থাকতে পারি এবং তাদের মুখে হাসি ফুটাতে পারি এই লক্ষ্যেই বন্ধুফাউন্ডেশন কাজ করছে । তাই আপনারা যারা গরীব, অসহায় পথশিশু ও যাদের বাড়িঘর  বা থাকার জায়গা নেই এই ধরনের মানুষদের এই ফাউন্ডেশনের মাধ্যমে সাহায্যে করতে পারেন বলে জানিয়েছেন বন্ধুমহলের পরিচালক মেহেদি হাসান।
তাদের এই মহৎ উদ‌্যোগকে এলাকাবাসী ও গ্রামের গণ্যমান্য লোকরা স্বাগত জানিয়েছে এবং বন্ধুমহল ফাউন্ডেশনের পাশে থাকার অভিমত ব্যক্ত করেছন।


বন্ধুমহল ফাউন্ডেশনের পরিচালক মেহেদী হাসান সুজন
 
 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি