বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
শাশুড়ির ওপর অভিমান করে পুত্রবধূর আত্মহত্যা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 7 April, 2020 at 7:11 PM

নওগাঁর বদলগাছীতে শাশুড়ির ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে রিবোবা তানজিল তিশা (২৩) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে উপজেলার আধাইপুর ইউনিয়নের পারিচা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তিশা ওই গ্রামের জুয়েল হোসেনের স্ত্রী। স্থানীয় সূত্রে জানা যায়, তিশা তার স্বামীর সঙ্গে ঢাকায় বসবাস করতেন। করোনাভাইরাসের কারণে গত কয়েকদিন আগে গ্রামের বাড়িতে চলে আসেন। স্বামী চাকরির সুবাদে ঢাকায় থেকে যান। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শাশুড়ির সঙ্গে মনোমানিল্য হয় তার। দুপুর সাড়ে ১২টার দিকে বাড়িতে কেউ না থাকায় শাশুড়ির ওপর অভিমান করে নিজ শোয়ার ঘরে গলায় ফাঁস দেন। পরে বাড়ির লোকজন বিষয়টি বুঝতে পেরে ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বদলগাছী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি