বুধবার, ০৩ জুন, ২০২০
ব্রিটিশ প্রধানমন্ত্রীর অবস্থার অবনতি
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 6 April, 2020 at 9:25 AM

করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের শারীরীক অবস্থার অবনতি হওয়ায় তাকে সোমবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। করোনা আক্রান্ত হওয়ার পর গত ১০ দিন ধরে আইসোলেশনে ছিলেন বরিস জনসন। রোববার সন্ধ্যায় তার শরীরের তাপমাত্রা বেড়ে যাওয়ায় ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে হাসপাতালে নেওয়া হয়েছে। খবর বিবিসি অনলাইনের। বিশেষজ্ঞ চিকিৎকরা তাকে পরীক্ষা-নিরীক্ষ করছেন। তিনি হাসপাতালেই থাকবেন নাকি ১১ ডাউনিং স্ট্রিটে চলে যাবেন তা নিশ্চিত হওয়া যায়নি।

বরিস জনসনকে হাসপাতালে নেওয়ার বিষয়টি নিশ্চিত করে ডাউনিং স্ট্রিটের মুখপাত্র বলেছেন, প্রধানমন্ত্রীর ডাক্তারের পরামর্শে আজ রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে পরীক্ষার জন্য। এটা মূলত সতর্কতামূলক পদক্ষেপ। কারণ, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় গেল ১০দিন ধরে তিনি আইসোলেশনে আছেন।
তিনি আরও বলেন, অসুস্থ অবস্থাতেই প্রধানমন্ত্রী জাতীয় স্বাস্থ্য সেবার (এনআইচএস) সকলকে ধন্যবাদ জানিয়েছেন তাদের অবিশ্বাস্য ও কঠোর পরিশ্রমের জন্য। পাশাপাশি জনগনকে সরকারের উপদেশ মেনে চলার কথা বলেছেন। প্রসঙ্গত. গত ২৭ মার্চ প্রধানমন্ত্রী করোনা পজিটিভ হন। সেদিন থেকেই তিনি বাসা থেকে কাজ করছিলেন। করোনা আক্রান্ত হওয়ায় শুক্রবার থেকে তিনি ভিডিও এর মাধ্যমে সভা ও অন্যান্য কাজ চালিয়ে যান।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি