বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ঘরে থাকুন, খাবার পৌঁছে দেব
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 3 April, 2020 at 9:33 PM

ব্রাহ্মণবাড়িয়ায় কর্মহীন, ভিক্ষুক, জেলে, হিজড়া ও পরিবহন শ্রমিকদের সরকারি খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসন। শুক্রবার (০৩ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের ভাদুঘরের ঋষিপাড়া, মেড্ডা বাসস্ট্যান্ড ও পাইকপাড়ায় এসব খাদ্যসামগী বিতরণ করেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন। সামাজিক দূরত্ব বজায় রেখে ঋষি সম্প্রদায়ের ১১২টি পরিবার, ২২২ জন পরিবহন শ্রমিক, ৩২ জন জেলে, ৫৮ জন হিজড়া ও ৫০ জন ভিক্ষুককে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আটা ও সাবানসহ নিত্যপ্রয়োজনী খাদ্যসামগ্রী দেয়া হয়। এ সময় জেলা প্রশাসক কর্মহীনদের বলেন, বৈশ্বিক এ দুর্যোগে সবাইকে সচেতন হয়ে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করতে হবে। দুর্যোগকালীন এই সময় আপনারা সবাই ঘরে থাকুন। আমরা নিয়মিত বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দেব। যারা কর্ম হারিয়ে বেকার হয়ে পড়েছেন তাদের তালিকা হচ্ছে। কেউ চিন্তা করবেন না, আমাদের পর্যাপ্ত খাদ্যসামগ্রী মজুত রয়েছে। যদি কারও বাড়িতে খাবারের অভাব হয় তাহলে আমাদের ফোন করলেই আমরা খাবার পৌঁছে দেব।

খাদ্যসামগ্রী বিতরণকালে জেলা প্রশাসকের সঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া, সদর উপজেলার সহকার কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী প্রমুখ উপস্থিত ছিলেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি