বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
ফ্রান্সে একদিনে রেকর্ড ১৩৫৫ জনের মৃত্যু
Published : Friday, 3 April, 2020 at 10:00 AM

আন্তর্জাতিক ডেস্ক ॥
চীনের উহান থেকে শুরু হওয়া প্রাণঘাতী করোনাভাইরাসে (কোভিড-১৯) ফ্রান্সে গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক মানুষের মৃত্যু হয়েছে। একদিনেই ঝরে গেছে এক হাজার ৩৫৫ জনের প্রাণ। এ নিয়ে দেশটিতে মোট মৃতের সংখ্যা দাঁড়াল পাঁচ হাজার ৩৮৭ জনে। ফ্রান্সের স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, মৃতদের মধ্যে ৪৭১ জন হাসপাতালে এবং ৮৮৪ জন বৃদ্ধাশ্রমে মারা গেছেন। সুত্র: ফ্রান্স২৪। দেশটিতে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৫৯ হাজার ১০৫ জন। আর সুস্থ হয়েছেন ১২ হাজার ৪২৪ জন। এ পর্যন্ত বিশ্বের ২০৪টির বেশি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। এখন পর্যন্ত করোনাভাইরাসে বিশ্বে ৫৩ হাজার ১৫৮ জন মারা গেছেন। মোট আক্রান্ত হয়েছেন ১০ লাখ ১৪ হাজার ৩৮৬ জন। সুস্থ হয়েছেন ২ লাখ ১২ হাজার ১৮ জন। সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে যুক্তরাষ্ট্রে, ২ লাখ ৪৪ হাজার ৩২০ জন। সবচেয়ে বেশি মারা গেছে ইতালিতে, ১৩ হাজার ৯১৫ জন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি