শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে করোনা আতংকের মধ্যেও থেমে নেই জায়গা দখল
Published : Wednesday, 1 April, 2020 at 8:58 PM

ফেনী প্রতিনিধিঃ
বাংলাদেশে চলমান করোনা ভাইরাস আতঙ্ক'র মধ্যেও থেমে নেই জায়গা দখল।ফেনী সদর উপজেলার ফরহাদ নগরে জায়গা দখল করতে গেলে বাধা দেয়ায় প্রতিপক্ষরা শাহ আলম (৬০) নামের এক বৃদ্ধকে পিটিয়ে মারাত্মক আহত করেছে।সোমবার বেলা সাড়ে এগারোটার দিকে দক্ষিণ ফরহাদ নগর মুকিম পাঠোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।গুরুতর আহত আবস্থায় তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এলাকার স্থানীয়রা জানায়,ওই সময় দক্ষিন ফরহাদ নগর গ্রামের মুকিম পাঠোয়ারী বাড়ির
মৃত অলি আহম্মদের স্ত্রী আয়েশা আক্তার, ছেলে আলাউদ্দিন, মহিউদ্দিন, মিলন ও আবুল খায়ের ভাড়াটে সন্ত্রাসী নিয়ে দেশীয় অস্ত্রসহ জোরপূর্বকভাবে বাড়ির চলা-চলের রাস্তায় মাঠি পেলে ভরাট করে জায়গা দখলের চেষ্টা চালায়।এতে বাধা দেয়ায় একই বাড়ির মৃত দলিলুর রহমানের ছেলে আওয়ামীলীগ নেতা শাহ আলমকে লোহার রড ও কাঠের লাঠি দ্বারা পিটিয়ে মারাত্মক জখম করে।এসময় শাহ আলমকে  উদ্ধার করতে এগিয়ে গেলে প্রতিপক্ষের হামলার শিকার হন শাহ আলমের চাচি বয়োবৃদ্ধা তাহেরা বেগম।তাদের শৌর-চিৎকারে এলাকাবাসীরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।পরে গুরুতর আহত অবস্থায় শাহ আলমকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বর্তমানে তিনি ওই হাসপাতালের সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান মোশাররফ হোসেন টিপু জানান,স্থানীয় ইউপি সদস্য বছির আহম্মদের মাধ্যমে আমি হামলার কথা জানতে পারি।জায়গা নিয়ে বিরোধ থাকতে পারে কিন্তু করোনার মত পরিস্থিতিতেও এমন ঘটনা সত্যি নিন্দনীয়। ফেনী মডেল থানার ওসি মোঃ  আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি