শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
করোনা উপসর্গ নিয়ে ফেনীতে যুবকের মৃত্যু
Published : Wednesday, 1 April, 2020 at 7:31 PM

ফেনী প্রতিনিধি ॥
 ফেনী সদর উপজেলায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক যুবকের (৩০) মৃত্যু হয়েছে। বুধবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের নিজ বাড়িতে তার মৃত্যু হয়। ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন  জানান, ফেনীর ছনুয়া গ্রামে মৃত যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের সীতাকুণ্ডে বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে পাঠানো হচ্ছে। ওই যুবকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ, স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় সূত্র জানায়, গত চার থেকে পাঁচ দিন আগে ওই যুবকের জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। পরে সোমবার (৩০ মার্চ) তার স্বজনরা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে অবস্থানের পরামর্শ দেন। মঙ্গলবার (৩১ মার্চ) রাত থেকে তার শ্বাসকষ্ট বেড়ে দুপুরের দিকে তার মৃত্যু হয়।

মৃত যুবকের প্রতিবেশী ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর উদ্দিন জানান, ছোট বেলা থেকেই ওই যুবকের শ্বাসকষ্ট ছিল। গত কয়েকদিন ধরে জ্বরের সঙ্গে শ্বাসকষ্টে ভুগছেন ওই যুবক। বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওমর হায়দার জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঠিক কি কারণে ওই যুবকের মৃত্যু হয়েছে তার পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যাবে। তবে তার জ্বর ও শ্বাসকষ্ট ছিল বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি