শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
সাবেক ছাত্রলীগ সভাপতি ইউসুফ আলীর মাস্ক বিতরণ
Published : Thursday, 26 March, 2020 at 9:25 PM

আরিফ হোসেন জয় ॥
রামপুরা থানা ছাত্রলীগের (সাবেক) সভাপতি মোঃ ইউসুফ আলী মঙ্গলবার ২৪ শে মার্চ  থেকে ধারাবাহিকভাবে রামপুরায় গরিব দুঃখী ও অসহায় মানুষদের মাঝে ২০০০ মাস্ক বিতরণ করেন। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মানুষদের সচেতন ও সুরক্ষা করতে তিনি স্বেচ্ছায় মানুষদের মাঝে মাস্ক বিতরণ করেন। সেই সময় উপস্থিত ছিলেন মোঃ ইউসুফ আলী সভাপতি (সাবেক) রামপুরা থানা ছাত্রলীগ, আরো উপস্থিত ছিলেন হৃদয় হাসান রিজভী (সাবেক)  সহ-সভাপতি রামপুরা থানাছাত্রলীগ ও ইউসুফ জামিল (সাধারণ সম্পাদক স্বাধীন সংঘ বাংলাদেশ), এবং নাজমুল হোসেন সজিব (সাবেক) যুগ্ন সাধারণ সম্পাদক রামপুরা থানা ছাত্রলীগ, মোঃ সাইফুল ইসলাম মোল্লা (সাবেক) সাংগঠনিক সম্পাদক রামপুরা থানা ছাত্রলীগ, মোঃ আবু সাঈদ বাবু (সাবেক) ক্রীড়া বিষয়ক সম্পাদক রামপুরা থানা ছাত্রলীগ, মোঃ মাহিন খান (সভাপতি ঢাকা মহানগর দক্ষিণ স্বাধীন সংঘ বাংলাদেশ), এবং আরো উপস্থিত ছিলেন রামপুরা থানা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ ও স্বাধীন সংঘ সংগঠনের নেতৃবৃন্দ। বাংলাদেশ এখন এক কঠিন পরিস্থিতির মধ্যদিয়ে সময় পার করছেন। এবং সারা বাংলাদেশে গণপরিবহন, নৌ-পরিবহন ও রেলপথ বন্ধ ঘোষণা করেছেন সরকার, তাই বিত্তবানদের অসহায় দরিদ্র ও সাধারণ দিন মজুরদের পাশে এসে দাঁড়াতে আহ্বান করেছেন ছাত্রলীগ সভাপতি ইউসুফ আলী। সেই সাথে তিনি সবাইকে অনুরোধ করেন সবাই যেন  স্বাস্থ্যবিধি মেনে চলেন এবং প্রয়োজন ছাড়া কেউ যেনো ঘরের বাইরে না আসেন। এবং এই দুর্যোগ মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধভাবে  সহযোগিতা করার জন্য আহব্বান করেন।  


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি