সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
চুপিসারে খেলা ছেড়ে দিবেন ধোনি: গাভাস্কার
Published : Monday, 23 March, 2020 at 8:42 PM

ক্রীড়া ডেস্ক ॥
করোনা আতঙ্ক জাঁকিয়ে বসেছে বিশ্বজুড়ে। আপাতত ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত আইপিএল। আর তাতে সবচেয়ে বিপদে পড়েছেন মাহেন্দ্র সিং ধোনি! কিন্তু কেন? আইপিএল না হলে যে নিজেকে প্রমাণ করার সুযোগ পাবেন না ধোনি। ফলে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও মাহির কামব্যাক নিয়ে অনিশ্চয়তা। এই পরিস্থিতিতে প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাস্কার তো বলেই দিলেন, আন্তর্জাতিক ক্রিকেটে ধোনির প্রত্যাবর্তনের সম্ভবনা প্রায় নেই বললেই চলে।
ক্রিকেট বিশ্লেষকদের মত, এবারের আইপিএলে পারফরম্যান্স দেখে ধোনিকে ভারতীয় দলে নেওয়ার কথা বিবেচনা করবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। কিন্তু সেটা সম্ভব হচ্ছে না। করোনাভাইরাস আতঙ্কের মাঝে আপাতত স্থগিত করা হয়েছে আইপিএল। পরিস্থিতি যা তাতে ক্রোড়পতি লিগ বাতিলও হতে পারে। তা হলে ধোনির ভবিষ্যত কী হবে! ধোনির কথা কি তা হলে আর নির্বাচকরা ভাববেন না!
তাই সুনীল গাভাস্কার মনে করেন নিঃশব্দেই খেলা ছাড়বেন মাহি। গাভাস্কার বলেন, ‘আমি অবশ্যই ভারতের বিশ্বকাপ (টি-টোয়েন্টি) দলে ধোনিকে দেখতে চাই। কিন্তু সেই সম্ভাবনা খুবই কম। আসলে ঢাকঢোল পিটিয়ে অবসর ঘোষণা করার মানুষ ধোনি নয়, আমার মনে হয় ও চুপচাপ খেলা ছেড়ে দেবে।’
সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। কিন্তু ২০১৯ সালে বিশ্বকাপের সেমি ফাইনালের পর আর জাতীয় দলের জার্সিতে খেললেনি এমএসডি। ইতিমধ্যেই বোর্ডের সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ পড়েছেন ধোনি। তাই ব্লু ব্রিগেডে মাহির প্রত্যাবর্তণের সম্ভবনা খুবই ক্ষীণ বলেই মনে করছেন বিশেষজ্ঞ মহলের একাংশ।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি