সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
করোনায় প্রাণ গেল রিয়ালের সাবেক প্রেসিডেন্টের
Published : Sunday, 22 March, 2020 at 8:17 PM

ক্রীড়া ডেস্ক ॥
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন রিয়াল মাদ্রিদের সাবেক প্রেসিডেন্ট লরেঞ্জো স্যানজ? মারণ এই ভাইরাসে আক্রান্ত হয়ে কয়েকদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন ফুটবলের এই ধনকুবের? শনিবার মৃত্যু হয় ৭৬ বছর বয়সী সাবেক এই রিয়াল প্রেসিডেন্টের? ১৯৯৫ থেকে ২০০০ স্প্যানিশ ফুটবল জায়েন্ট রিয়েল মাদ্রিদের প্রেসিডেন্ট ছিলেন লরেঞ্জো? তাঁর প্রেসিডেন্টশিপে দু’বার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে রিয়েল মাদ্রিদ? বাবার মৃত্যুর খবর জানিয়ে স্যানজের ছেলে টুইটারে লিখেছেন বলেন, ‘আমার বাবা মারা গিয়েছে। এভাবে তিনি মারা যাবেন এটা প্রত্যাশা করিনি। বাবা ফুটবল ধনকুবের হলেও ছেলে জুনিয়র লরেঞ্জো স্যানজ হলেন একজন পেশাদার বাস্কেটবল প্লেয়ার? বাবার মৃত্যুর পর তিনি বলেন, ‘বাবা হলেন আমার দেখা সেরা পরিশ্রমী ব্যক্তি? পরিবার ও রিয়েল মাদ্রিদ ক্লাব ছিল তাঁর প্যাশন? দিন তিনেক আগেই বাবার করোনা আক্রান্তের কথা জানিয়েছিলেন লরেঞ্জো পুত্র? মারণ এই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মাদ্রিদের হাসপাতালে ভর্তি ছিলেন প্রাক্তন রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট?
চীনের হুবেই প্রদেশে প্রথম দেখা মেলা করোনা নামক এই মারণ ভাইরাস থাবা বসিয়েছে সারা বিশ্বে? এখনও পর্যন্ত পৃথিবীতে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ৩ লক্ষ? মারা গিয়েছেন প্রায় সাড়ে ১১ হাজার মানুষ? মৃতের সংখ্যা সবচেয়ে বেশি ইতালিতে? শিল্পের এই দেশে মারা গিয়েছেন ৪ হাজার মানুষ? শনিবারই ইতালিতে মারা গিয়েছেন প্রায় আটশো জন? স্পেনে করোনা ভাইরাসে মারা গিয়েছেন ১,৩২০ জন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি