শুক্রবার, ১০ জুলাই, ২০২০
দিল্লির সহিংসতায় বলিউডের তিন খানের প্রশ্নবিদ্ধ নীরবতা!
Published : Tuesday, 3 March, 2020 at 8:06 PM

বিনোদন ডেস্ক ॥
ভারতের রাজধানী দিল্লিতে গত কয়েকদিনের সহিংসতার নিন্দা জানিয়ে সম্প্রীতি বজায় রাখার আহ্বান জানিয়েছেন বলিউডের অনেক সেলিব্রেটি। কিন্তু এই ইস্যুতে মুখ খোলেননি বলিউড বাদশাখ্যাত শাহরুখ খান, সালমান খান ও আমির খান। অথচ এর চেয়ে অনেক ছোটখাট ঘটনাতেও তাদের কথা বলতে দেখা গেছে। তিন খানের প্রশ্নবিদ্ধ নীরবতা আহত করেছে তাদের অগুনতি ভক্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের উদ্দেশে ছোঁড়া হচ্ছে সমালোচনার তীর।
ভারতের বিতর্কিত সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে রাজধানী দিল্লিতে যে সহিংসতা চলছে, তা রুখে দাড়াঁনোর আহবান জানিয়েছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার, রণবীর সিং , শহীদ কাপুর, অজয় দেবগন, দীপিকা, সোনম কাপুরসহ আরও অনেক তারকা। ভারতের সামাজিক যোগাযোগ মাধ্যম যখন মানবতার দাবিতে রক্তপাত বন্ধে সোচ্চার, দর্শকের ভালোবাসা ধন্য তারকাদের কাছেও গণমানুষ সেই ধারায় সামিল হবেন এমনটিই আশা করে। বিপুল ভালোবাসার বিপরীতে দিল্লির অব্যাহত রক্তপাতে শাহরুখ খান, সালমান খান ও আমির খানের নীরবতা মানতে পারছেন না অনেকেই।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি