শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ডাকাতি করে পালানোর সময় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 29 February, 2020 at 10:37 AM

মৌলভীবাজার সদর উপজেলার কাগাবালা এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছেন। এছাড়াও ২ ডাকাতকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। শনিবার ভোরে কাগাবালা ইউনিয়নের বোরোতল গ্রামে এ ঘটনা ঘটে।
ঘটনাটি নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, নাজিরাবাদ এলাকার আব্দুল খালেকের বাড়িতে ডাকাতি করে সিএনজি চালিত অটোরিকশায় পালানোর সময় পুলিশ তাদের পিছু নেয়। এ সময় তারা কাগাবালা ইউনিয়নের বোরোতলা একালায় পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে এক ডাকাত মারা যান।

নিহত ডাকাতের নাম বুলু। তার বাড়ি সিলেটের ওসমানী নগর এলাকায়। ঘটনাস্থল থেকে ডাকাতির মালামালসহ দেশীয় দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয় বলেও জানিয়েছেন ওসি।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি