রবিবার, ০৫ এপ্রিল, ২০২০
চট্টগ্রামে পুলিশ বক্সে বিস্ফোরণ
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 29 February, 2020 at 10:27 AM, Update: 29.02.2020 10:28:12 AM

চট্টগ্রামে ট্র্যাফিক পুলিশের একটি বক্সে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে পুলিশের দুই সদস্যসহ কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন। প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে বিস্ফোরকের আলামত উদ্ধার করেছে পুলিশ। নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর দুই নম্বর গেট ট্র্যাফিক বক্সে শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাত পৌনে নয়টার দিকে এই ঘটনা ঘটে। বিস্ফোরণে আহতরা হলেন-ট্র্যাফিক সার্জেন্ট আরাফাত, পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতাউদ্দিন, স্থানীয় দুই যুবক জাহিদ বিন জাহাঙ্গীর ও মো. সুমন এবং আনুমানিক ১০ বছর বয়সী এক শিশু।

নগর পুলিশের অতিরিক্ত কমিশনার আমেনা বেগম জানান, ‘প্রাথমিকভাবে আমরা মনে করেছিলাম, এটি বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সৃষ্ট কোনো ঘটনা। ঘটনাস্থলে এসে দেখি এটি বড় ধরনের বিস্ফোরণ। আমরা বিস্ফোরকের আলামত পেয়েছি। ঢাকা থেকে বোম্ব ডিজপোজাল ইউনিটের সদস্যরা আসছেন। তারা বিস্তারিত বলতে পারবেন। তবে আমরা ধারণা করছি এটি পরিকল্পিত নাশকতা হতে পারে।’ আহত এএসআই আতাউদ্দিন বলেন, ‘আমরা পুলিশ বক্সের ভেতরে বসা ছিলাম। হঠাৎ বিকট শব্দ হয়ে আগুন ধরে যায়। আমরা ছিটকে পড়ি। এরপর আর কিছু জানি না।’
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন জানান, বিস্ফোরণে আহতদের মধ্যে সবাই কমবেশি দগ্ধ হয়েছেন। বিস্ফোরণের খবর শুনে চট্টগ্রাম নগর পুলিশ, কাউন্টার টেরোরিজম ইউনিট, নগর গোয়েন্দা পুলিশ, পিবিআই, সিআইডির ক্রাইম সিন টিমের সদস্যরা ঘটনাস্থলে আসেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি