রবিবার, ০৫ এপ্রিল, ২০২০
কুমিল্লায় পিকনিকের বাস খাদে পড়ে নিহত ৩
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 29 February, 2020 at 10:23 AM

কুমিল্লার দাউদকান্দিতে একটি পিকনিকের বাস খাদে পড়ে তিনজন নিহত হয়েছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে উপজেলার জিংলাতলী ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে ১৫ জন। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্র জানায়, খাদিজা ভিআইপি পরিবহনের একটি বাসে গত বৃহস্পতিবার আনন্দ ভ্রমণে কক্সবাজারে যায় ঢাকার সদরঘাট বোরকা ব্যবসায়ী সমিতি। গতকাল শুক্রবার রাতে সেখান থেকে ফিরছিলেন ভ্রমণকারীরা। শনিবার সকাল ৭টার দিকে তাদের বহনকারী বাসটি কুমিল্লার দাউদকান্দির জিংলাতলী ইউনিয়ন পরিষদের সামনে রাস্তা পার হওয়া এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। একপর্যায়ে তা সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে তিনজন নিহত হন। দুর্ঘটনায় আহত হন আরো ১৫ জন। খবর পেয়ে দাউদকান্দি হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে। এরপর আহতদের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং গুরুতর আহতদের ঢাকায় পাঠানো হয়। বাসটিতে ৩৮ জন যাত্রী ছিল। দাউকান্দ হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, একজন পথচারীকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি