শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
নববধূকে স্বামীর সামনে উত্ত্যক্ত, ৩ ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 28 February, 2020 at 3:50 PM

নববধূকে উত্ত্যক্ত করার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার তিন ছাত্রলীগ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।গ্রেপ্তারকৃতরা হলেন, কসবা পৌর এলাকার তালতলা গ্রামের মো. জলিল মিয়ার ছেলে জান্নাতুল মিয়া (২৩), মড়াপুকুরপাড় গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে শরীফ মিয়া (২৫) ও কাঞ্চনমূড়ি গ্রামের মো. দুলাল মিয়ার ছেলে সাব্বির হোসেন (২৪)। জানা যায়, কসবা পৌর এলাকার ফুলতলী গ্রামের আবুল খায়েরের মেয়ে রাহিমা আক্তারের সঙ্গে আখাউড়া উপজেলার মীরপুর গ্রামের খুরশিদ মিয়ার ছেলে মো. মহসিন মিয়ার গত শনিবার বিয়ে হয়। বিয়ের পর গত মঙ্গলবার বাবার বাড়িতে স্বামীসহ বেড়াতে আসেন ওই নববধূ।

বুধবার সকালে নববধূ তার স্বামীকে নিয়ে পৌর শহরে কেনাকাটা করতে গেলে আটককৃতরা তাকে উত্ত্যক্ত করতে থাকে এবং একপর্যায়ে আক্রমণ করতে যায়। নববধূ ও তার স্বামী কেনাকাটা না করে উত্ত্যক্তকারীদের এড়াতে বাড়ি চলে যান। এ সময় ওই তিন ছাত্রলীগ কর্মী বাড়িতে গিয়েও গালাগালি করতে থাকে এবং ওই নববধূর স্বামীকে হত্যা করার হুমকি দেন। পরে নববধূর বাবা মো. আবুল খায়ের ঘটনার প্রতিকার চেয়ে কসবা থানায় ফোন দেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন এ বিষয়ে অভিযোগ দায়ের করার কথা বললে আবুল খায়ের তাৎক্ষণিক থানায় অভিযোগ করেন। পরে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। ওসি মোহাম্মদ লোকমান হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, নববধূকে উত্ত্যক্ত করার অভিযোগে তিন ছাত্রলীগ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। গ্রেপ্তারকৃত জান্নাতুলের বিরুদ্ধে এর আগেও উত্ত্যক্ত করার অভিযোগ রয়েছে বলে জানান ওসি। ওই তিনজন ছাত্রলীগের কর্মী স্বীকার করে উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক স্বীকার করেন যে কাজী মানিক বলেন, গ্রেপ্তারকৃতরা ছাত্রলীগের কোনো পদে নেই।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি