শুক্রবার, ২৯ মে, ২০২০
লঞ্চঘাটে কান্না করা কিশোরীকে পথ চেনানোর কথা বলে ধর্ষণ
Published : Thursday, 27 February, 2020 at 8:45 PM

 জেলা প্রতিনিধি ॥  
ঢাকা থেকে বরিশালে বোনের বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে ১৩ বছরের এক কিশোরী। বোনের বাসার পথ দেখানোর কথা বলে হোটেলে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে রিফাত সাহা (২৫) নামে এক যুবক। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে রিফাত সাহাকে গ্রেফতার করে র?্যাব। গ্রেফতার রিফাত সাহা নগরীর লঞ্চঘাটসংলগ্ন রসুলপুর চরের সেলিম সাহার ছেলে।
নির্যাতনের শিকার কিশোরী বাবা-মায়ের সঙ্গে ঢাকায় থাকে। বাবা-মাকে না জানিয়ে বোনের বাড়ি বেড়াতে লঞ্চযোগে বরিশালে আসে কিশোরী। ধর্ষণের শিকার কিশোরী বর্তমানে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।
র?্যাব জানায়, রোববার বাবা-মাকে না জানিয়ে বোনের বাড়ির উদ্দেশ্যে ঢাকা থেকে বরিশালের লঞ্চে চড়ে। সোমবার সকালে লঞ্চঘাটে পৌঁছার পর পথ চিনতে না পেরে কান্না শুরু করে কিশোরী। তখন লঞ্চঘাটে থাকা রিফাত সব কথা শুনে কিশোরীকে ভুল বুঝিয়ে আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে। এরপর লঞ্চঘাটে কিশোরীকে রেখে পালিয়ে যায় রিফাত। সোমবার লঞ্চঘাট এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করে নৌপুলিশ। উদ্ধারের পর কিশোরী জানায়, বাবা-মায়ের সঙ্গে ঢাকায় থাকে। তাকে ধর্ষণ করা হয়েছে।
র‌্যাব আরও জানায়, ধর্ষণের বিষয়টি জানতে পেরে র?্যাব সদস্যরা ছায়া তদন্ত শুরু করে। তদন্তের একপর্যায়ে বিভিন্ন কৌশলে ওই যুবকের পরিচয় জানতে পারে র‌্যাব। বৃহস্পতিবার সকালে লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে রিফাতকে গ্রেফতার করা হয়।
জিজ্ঞাসাবাদে রিফাত সাহা ধর্ষণের কথা স্বীকার করে। পাশাপাশি ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন কিশোরী রিফাত সাহাকে শনাক্ত করে। পরে রিফাতকে কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি