মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০
এসএসসি পরীক্ষার্থীকে নিয়ে শিক্ষক উধাও
Published : Thursday, 27 February, 2020 at 8:42 PM

 জেলা প্রতিনিধি ॥
গাজীপুর মহানগরীর পুবাইলে এসএসসি পরীক্ষার্থীকে নিয়ে উধাও হয়ে গেছেন একই স্কুলের এক শিক্ষক। রোববার পুবাইলের ভাদুন উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাইরের চটপটি দোকানের সামনে থেকে ওই ছাত্রীকে নিয়ে শিক্ষক ফয়সাল পালিয়ে যান।
স্থানীয় আবির বিদ্যানিকেতন থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয় ওই ছাত্রী। রোববার ওই ছাত্রী ভাদুন স্কুল কেন্দ্রে পরীক্ষা দিয়ে বের হওয়ার পর তাকে নিয়ে পালিয়ে যান শিক্ষক ফয়সাল। ছাত্রীর বাবা বাবুল মিয়ার অভিযোগ, রোববার তার মেয়ে এসএসসি পরীক্ষা দিয়ে হল থেকে বের হতেই শিক্ষক ফয়সাল ও তার সহযোগীরা একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ সময় ওই ছাত্রীর মা বাধা দিলে তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় তারা। চারদিন পরও মেয়ে কোথায় আছে জানেন না তার বাবা। এ ঘটনায় পুবাইল নায় একটি সাধারণ ডায়েরি করেছেন ছাত্রীর বাবা বাবুল মিয়া। একই সঙ্গে অপহরণ মামলার প্রস্তুতি নিচ্ছেন তিনি। পুবাইল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) দিদারুল আলম বলেন, আবির বিদ্যানিকেতনে ভাঙচুর হওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি শিক্ষক ফয়সাল এসএসএসি পরীক্ষার্থীকে নিয়ে উধাও হয়েছেন। তবে থানায় এখনও মামলা হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আবির বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক নুরজাহান খানম বলেন, ছাত্রীকে নিয়ে পালিয়েছে শিক্ষক। পরে আবার দুই পরিবার মিলে গেছে। অভিযুক্ত শিক্ষককে ছয় মাস আগে বিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি