শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
আইপিএলে অধিনায়কত্ব ফিরে পেলেন ওয়ার্নার
Published : Thursday, 27 February, 2020 at 8:34 PM

ক্রীড়া ডেস্ক ॥
বছরদুয়েক আগে দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের দায়ে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন অস্ট্রেলিয়ার বাঁহাতি ওপেনার ডেভিড ওয়ার্নার। শুধু নিষেধাজ্ঞার মাধ্যমেই শেষ হয়নি তার শাস্তি। হারিয়েছেন সবধরনের বিজ্ঞাপনী চুক্তি, এমনকি খেলতে পারেননি অর্থের ঝনঝনানির টুর্নামেন্ট আইপিএলেও।
যার ফলে ২০১৮ সালের আইপিএল থেকেও নিষিদ্ধ ছিলেন। পরে ২০১৯ সালের আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেললেও, তাকে দেয়া হয়নি অধিনায়কত্ব। তবে এবার দুই আসর পর ফের আইপিএলের অধিনায়কত্ব দেয়া হয়েছে ওয়ার্নারকে। হায়দরবাদেরই অধিনায়কত্ব করবেন তিনি। ওয়ার্নারের নিষেধাজ্ঞার পর ২০১৮ ও ২০১৯ সালের হায়দরাবাদের অধিনায়কত্ব করেছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। দুই আসর পর আবার ওয়ার্নারকে তিনি অধিনায়কত্ব বুঝিয়ে দেবেন। আজ (বৃহস্পতিবার) এ সিদ্ধান্ত জানানো হয়েছে ক্লাবটির পক্ষ থেকে। উইলিয়ামসনের অধীনে খুব একটা খারাপ খেলেনি হায়দরাবাদ। তবে পায়নি শিরোপা। ২০১৮ সালের আসরে তারা ফাইনাল ম্যাচে হেরেছিল চেন্নাই সুপার কিংসের কাছে। সেবার ব্যাট হাতে ৭৩৫ রান নিয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছিলেন উইলিয়ামসন। আর সবশেষ আসরে এলিমিনেটর ম্যাচে দিল্লির কাছে হেরে বিদায় নিতে হয়েছিল তাদের।
এর আগে ২০১৫ থেকে ২০১৭ পর্যন্ত তিন আসরে হায়দরাবাদের অধিনায়কত্ব করেছিলেন ওয়ার্নার। তার অধীনেই ২০১৬ সালের আসরে প্রথম ও একমাত্রবারের মতো চ্যাম্পিয়ন হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। সবমিলিয়ে ওয়ার্নারের নেতৃত্বে ৪৫ ম্যাচ খেলে ২৬টিতে জয় পেয়েছে দলটি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি