মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০
দাগনভূঞায় ঋণের টাকাসহ ৪ বসতঘর পুড়ে ছাই
Published : Wednesday, 26 February, 2020 at 8:42 PM

 ফেনী প্রতিনিধি ॥
দাগনভূঞা উপজেলায় আগুনে ৪টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে প্রথমে ওই গ্রামের এনাম ডাক্তার বাড়ীর নজরুল ইসলামের ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তে তা পাশের ছিদ্দিক উল্যাহ, শরিয়ত উল্যাহ ও আবু তালেবের ঘরে ছড়িয়ে পড়ে। এতে আব্দুস সোবহানের ছেলে ছিদ্দিক উল্যাহ ও শরিয়ত উল্যার নগদ টাকা সহ প্রায় ৫ লাখ টাকার মালামাল, আবুল হাসেমের ছেলে নজরুল ইসলামের ৫ লাখ টাকা এবং আবুল কাশেমের ছেলে আবু তালেবের ঋণের দুই লাখ টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মালামালসহ চারটি বসতঘরই পুড়ে ছাই হয়ে যায়। এতে নজরুল ইসলামের রান্নাঘরও পুড়ে যায়। এসময় এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে নোয়াখলীর কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম সিকদার সত্যতা নিশ্চিত করে বলেন, ৪টি বসতঘর পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি