বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
পাকিস্তান সফরে মুশফিককে চাইছেন পাপন
Published : Wednesday, 26 February, 2020 at 8:27 PM, Update: 26.02.2020 8:42:36 PM

ক্রীড়া ডেস্ক ॥
বাংলাদেশ-পাকিস্তান সফর নিয়ে জলঘোলার অন্ত ছিল না। খেলোয়াড় থেকে শুরু করে কোচিং স্টাফদের কেউই রাজি ছিল না পাকিস্তান সফরে। অবশেষে আইসিসির হস্তক্ষেপে পাকিস্তানে যায় বাংলাদেশ ক্রিকেট দল। ইতোমধ্যেই তিন ধাপের পূর্ণাঙ্গ সিরিজের দুই ধাপ শেষ। তবে দল সফরে গেলেও শুরু থেকেই নারাজ ছিলেন অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম। পাকিস্তানে না খেললেও জিম্বাবুয়ের বিপক্ষে দারুণ প্রত্যাবর্তন করেছেন মুশফিক। ডাবল সেঞ্চুরিতে একমাত্র টেস্টে দলকে জেতাতে রেখেছেন বড় ভূমিকা। তাইতো পাকিস্তান সফরের শেষ ধাপে মিস্টার ডিপেন্ডেবল খ্যাত মুশফিককে চাইছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
জিম্বাবুয়ের বিপক্ষে ইনিংস ব্যবধানে টেস্ট ম্যাচ জেতার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি সভাপতি। সেখানে মুশফিক পাকিস্তানে যাবেন কিনা সেই প্রশ্ন করা হয় বিসিবি সভাপতিকে। উত্তরে বিসিবি বস বলেন, ‘এখন পর্যন্ত আমাকে বা অন্য কাউকে ও (মুশফিক) এই ব্যাপারে কিছু জানায়নি। তবে আমরা আশা করছি যে ও যাবে। সে শুধু না, যাকেই সিলেক্ট করা হবে সেই যাবে। প্রত্যেক চুক্তিবদ্ধ ক্রিকেটারেরই যাওয়া উচিৎ। এটা আমরা মনে প্রাণে বিশ্বাস করি। আমি ব্যক্তিগতভাবে যেটা মনে করি একজন ক্রিকেটারকে দেশের কথাও ভাবতে হবে, শুধু নিজের কথা ভাবলে হবে না। নিজের কথা ভাবতে হবে, পরিবারও গুরুত্বপূর্ণ; তবে সবার আগে দেশ। এই কথাটা সবার মাথায় রাখতে হবে।’বিসিবির চুক্তিবদ্ধ ক্রিকেটার মুশফিকুর রহিম। সেই হিসাবে বিসিবি চাইলে যেতেই হবে মুশফিককে। এমনটি কাউকে বলে দেবার কথা নয় বলে মনে করেন বিসিবি সভাপতি। তিনি মনে করেন এটি সব ক্রিকেটারেরই জানা।
পাকিস্তান ইস্যুটা একটু ভিন্ন হলেও নাজমুল হাসান পাপন মনে করেন মুশফিকের যাওয়া উচিত। তার সব সতীর্থ, বিশেষ করে মাহমুদউল্লাহ রিয়াদ পাকিস্তানে গেছে বলে এমনটি মনে করেন তিনি। যদিও তিনি বলে রেখেছেন কাউকে জোর করবেন না যেতে।
পাপন বলেন, ‘নিরাপত্তা ইস্যু নিয়ে সবাইই শঙ্কিত ছিলাম। পুরো দল যেখানে গিয়েছে মুশফিকেরও সেখানে যাওয়াটাই উচিত ছিল।’


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি