শুক্রবার, ০৫ জুন, ২০২০
পাপিয়ার কাছে সম্রাটও শিশু
Published : Tuesday, 25 February, 2020 at 9:25 PM, Update: 25.02.2020 9:33:40 PM

স্টাফ রিপোর্টার
ক্যাসিনোকান্ডে জড়িত হওয়ার আগে থেকেই বিভিন্ন কার্যক্রমের জন্য সম্রাটের নামটি ব্যাপকভাবে আলোচিত হয়ে আসছিল। অবিশ্বাস্য সব কথা তাকে জড়িয়ে চলতে থাকে। বিষয়টি তখন আস্তে-আস্তে স্থিমিত হয়ে আসছিল। তখনই আবার আলোচনায় আসে সম্রাটকে হত্যা করার ষড়যন্ত্র হয়েছে এবং এ ব্যাপারে জড়িত করে একজনকে গ্রেফতারও করেছে র‌্যাব। সম্রাট গ্রেফতার হয়েছিল চৌদ্দগ্রামের এক জামায়েত নেতার বাড়ি থেকে। সেই নেতা আবার ফেনীর ঢুলা মেয়র আলাউদ্দিনের শ্বশুর। খবরে বলা হয়েছিল সম্রাটের দুই ট্রাক টাকা ফেনীর দিকে গেছে। তবে এই টাকার কোন হদিস এখন পর্যন্ত পাওয়া যায়নি। তবে কেউ কেউ মনে করছেন ফেনীর বিশিষ্ট এক ব্যক্তির কাছেই ওই এটা রয়েছে। সম্রাটের বিষয়গুলো সংবাদপত্রে মানুষ পড়ত আর অবাক বিস্ময়ে চিন্তা করতো কিভাবে এই বিশাল ক্যাসিনো সম্রাজ্য গড়ে তুলেছে। সম্রাটের বিরুদ্ধে প্রকাশিত সব খবরের বিবরণ এখানে দেয়া এই মূহুর্তে সম্ভব নয়।

এতো কিছুর পরও এখন পাপিয়ার ব্যাপারে যেসব তথ্য বেরিয়ে এসেছে তাতে বলা যেতে পারে সম্রাটও পাপিয়ার কাছে শিশু। কারণ পাপিয়ার টেলিফোন কললিস্ট বের করে দেখা গেছে। সে প্রতিনিয়ত ১১জন মন্ত্রী ও ২১জন এমপির সঙ্গে কথা বলতো। সম্রাটেরও এতো মন্ত্রী  এমপির সঙ্গে সম্পর্ক ছিল না। সে বিশেষ দুই একজন নেতার সঙ্গেই ঘনিষ্ট ছিল। পাপিয়ার সঙ্গেও সম্রাটের যোগাযোগ ছিল, যেদিন ফেনীর কুসুমবাগে কনসার্টের আয়োজন হয়েছিল এবং মদের বিশাল হৈহুল্লোড় ও সারারাত উদ্দাম নিত্যের নহর বয়ে গিয়েছিল সেদিন এই পাপিয়া আর সম্রাটও একে অপরের হাত ধরে নাচানাচি করেছিল এবং সেদিনের সকল আয়োজনের মধ্যেও মূল আকর্ষণ ছিল সম্রাট আর পাপিয়া। কনসার্টের নামিদামি শিল্পীরা ছাড়াও সেদিন গান গেয়েছিল সম্রাট ও পাপিয়া।

এদিকে গ্রেফতার হওয়ার পর অতি সহজভাবে পাপিয়া যেসকল তথ্য দিচ্ছে তা গোয়েন্দারাও ভাবতে পারেনি। জিজ্ঞেস করা ছাড়াই পাপিয়া নিজে থেকেই অনেক কথা বলে দিচ্ছে। ধারণা করা হচ্ছে পাপিয়া মনে করছে সকল পাপ একসাথ হয়েছে এখন আর বাঁচার উপায় নাই। তবে রাঘব বোয়ালদের জড়িত করে দিলে তারা বাঁচতে গিয়ে পাপিয়াকেও বাঁচাবে। পাপিয়া জিজ্ঞেসাবাদের সময় বার-বার বলছিল আপনারা আমার নিরাপত্তা জোরদার করুন। নতুবা কিছু লোক আমাকে হত্যা করবে।

আমি যাতে মুখ খুলতে না পারি। তারা তাই আমাকে পৃথিবী থেকে সরিয়ে দিতে চাইবে । এ থেকে বুঝা যাচ্ছে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাপিয়ার কাছ থেকে বেরিয়ে আসবে। সম্রাটকে রিমান্ডে নিয়েও নতুন কিছু বের করা যায়নি। কিন্তু পাপিয়া নিজে থেকেই নতুন-নতুন তথ্য দিতে শুরু করেছে। পাপিয়ার ব্যাপারে এই মূহুর্তে পরিষ্কারভাবে বলা যায় খুব অল্প সময়ের মধ্যে আ.লীগ দল ও সরকারের অনেক তারকা নেতা খসে পড়বে। এ ব্যাপারে কোন সন্দেহ নেই। মোট কথা পাপিয়ার কাছে সম্রাটও একটি শিশু।




সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি