মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০
চট্টগ্রাম সিটিতে ধানের শীষ পেলেন শাহাদত
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 25 February, 2020 at 9:57 AM

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন পেয়েছেন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। সোমবার রাতে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির বৈঠক শেষে শাহাদাতের নাম ঘোষণা করা হয়। এছাড়া জাতীয় সংসদের উপনির্বাচনে বগুড়া-১ নির্বাচনী এলাকায় একেএম আহসানুল তৈয়ব জাকির এবং যশোর-৬ নির্বাচনী এলাকায় মো. আবুল হোসেন আজাদকে মনোনয়ন দেয় বিএনপি।
চট্টগ্রাম সিটিতে বিএনপির হয়ে নির্বাচনে লড়তে ডা. শাহাদাত হোসেন ছাড়াও নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সহ-সভাপতি নেয়াজ মোহাম্মদ খান, সৈয়দ আজম উদ্দিন, সাবেক যুগ্ম সম্পাদক এরশাদ উল্লাহ ও নগর বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক ডা. লুসি খান দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন। সৈয়দ আজম উদ্দিন ছাড়া বাকিরা সবাই কেন্দ্রীয় দপ্তরে তা জমা দেন। যাচাই-বাছাই শেষে দল শাহাদতকে মনোনয়ন দিলো।

এর আগে রবিবার রাতে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে ৪১টি ওয়ার্ড ও ১৪টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে নিজেদের দলীয় প্রার্থী ঘোষণা করে নগর বিএনপি। ক্ষমতাসীন আওয়ামী লীগ চট্টগ্রামে মেয়র পদে রেজাউল করিম চৌধুরীকে মনোনয়ন দিয়েছে। আগামী ২৯ মার্চের নির্বাচনে রেজাউল করিম চৌধুরীর সঙ্গে ডা. শাহাদত হোসেনের মূল প্রতিদ্বন্দ্বিতা হবে বলে ধারণা করা হচ্ছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি