বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে পুলিশের জালে যুবদল নেতা
Published : Sunday, 23 February, 2020 at 9:04 PM

 জেলা প্রতনিধি ॥
প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে যুবদল নেতা ইউনূছ ভূইয়া (৪০) নিজেই ফেঁসে গেছেন। 'নিখোঁজ নাটক' সাজিয়ে আত্মগোপনে থাকার ২১ দিন পর পুলিশের জালে ধরা পড়েছেন তিনি।
মূলত প্রতিপক্ষকে মামলা দিয়ে ঘায়েল করতেই ইউনূছ নিজের 'নিখোঁজ নাটক' সাজিয়েছিলেন বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আনিসুর রহমান। রোববার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব তথ্য জানান। ইউনূছ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা ইউনিয়ন যুবদলের সভাপতি। তিনি ওই ইউনিয়নের দগীরাসার গ্রামের মৃত আবদুল কাদির ভূইয়ার ছেলে। আশুগঞ্জ সদরের ফেরীঘাটে তার গাড়ি মেরামতের দোকান রয়েছে। এর আগে গত ১ ফেব্রুয়ারি সন্ধ্যায় আশুগঞ্জ উপজেলা সদরের গোলচত্বর এলাকা থেকে 'নিখোঁজ' হন যুবদল নেতা ইউনূছ। এ ঘটনায় ২ ফেব্রুয়ারি ইউনূছের সন্ধান চেয়ে আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন তার স্ত্রী পারভীন আক্তার। ১০ ফেব্রুয়ারি অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করে থানায় অপহরণ মামলাও দেন পারভীন। এসপি আনিসুর রহমান জানান, অজ্ঞাত অপহরণকারীরা মুক্তিপণের জন্য ইউনূছকে অপহরণ করে মোবাইল ব্যাংকিং বিকাশের মাধ্যমে টাকা দাবি ও গ্রহণ করেছে মর্মে থানায় মামলা দায়ের করেন তার স্ত্রী পারভীন। মামলার তদন্ত চলাকালে শনিবার রাতে রাজধানীর হেমায়েতপুর এলাকা থেকে ইউনূছকে উদ্ধার করে পুলিশ।
এসপি বলেন, প্রতিপক্ষকে ফাঁসানোর জন্যই ইউনূছ তার নিখোঁজ নাটক সাজিয়েছিলেন। বিষয়টি আমরা নিশ্চিত হওয়ার পর সোর্সের (তথ্য সরবরাহকারী) মাধ্যমে ইউনূছের সঙ্গে যোগাযোগ করি। যেহেতু তিনি গাড়ি মেরামতকারী, তাই আমাদের সোর্স নিজের গাড়ি সারানোর কথা বলে, তার সঙ্গে যোগাযোগ করে অবস্থান সম্পর্কে নিশ্চিত হই। সেই অনুযায়ী অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। 'নিখোঁজ নাটক' সাজানোর ঘটনায় ইউনূছসহ তার সঙ্গে যারা জড়িত ছিলেন তাদেরকে শনাক্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মুহাম্মদ আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা, সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মাসুদ রানা, সহকারী পুলিশ সুপার রাকিবুল হাসান ভূইয়া ও আশুগঞ্জ থানার ওসি জাবেদ মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি