মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০
ফেনীতে মাদক ব্যবসায়ী ও প্রতারককে আটক করেছে র‌্যাব
Published : Sunday, 23 February, 2020 at 6:56 PM

ফেনী প্রতিনিধ ॥
ফেনীতে পৃথক অভিযানে এক মাদক ব্যবসায়ী ও এক প্রতারককে আটক করেছে র‌্যাব-৭ সদস্যরা। আজ শনিবার (২২ ফেব্রুয়ারি) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী বাজারে ও দাগনভূঞার আজিজ ফাজিলপুর হতে তাদের আটক করা হয়। র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, শনিবার মাদক পাচারের গোপন খবরের ভিত্তিতে মোহাম্মদ আলী বাজারে চেকপোষ্ট স্থাপন করা হয়। এসময় ফেনীগামী একটি সিএনজি হতে সবর আলী বাবু (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তল্লাশী করে তার সাথে থাকা একটি বস্তার ভেতরে ২৩ বোতল হুইস্কি ও ৭ ক্যান বিয়ার পাওয়া যায়। সে কুমিল্লার চৌদ্দগ্রামের গোলাইকরার মোঃ আবুল বশরের ছেলে।

একইদিন বিকাল ৬টার দিকে দাগনভূঞার আজিজ ফাজিলপুরের মনপুরা কাবাব হাউজের প্রতারণার মাধ্যমে টাকা আদায়কালে একটি নম্বরবিহীন সিএনজি চালিত অটোরিকশাসহ মোঃ হাবিবুর রহমান শিমুল (২৬) নামে একজন আটক করা হয়। সে দাগনভূঞার রামনগরের মোঃ কবির আহম্মদের ছেলে। মোঃ নুরুজ্জামান জানান, আটকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।
জহিরুল হক মিলন, ফেনী।  


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি