শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বাবা হত্যায় ছেলেসহ চারজনের মৃত্যুদণ্ড
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 23 February, 2020 at 4:19 PM

টাঙ্গাইলের মির্জাপুরে বৃদ্ধ আব্দুল আওয়াল (৭০) হত্যা মামলায় তার ছেলেসহ চারজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। রোববার (২৩ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা দায়রা ও জজ ২য় আদালতের বিচারক ফারহানা ফেরদৌস এ রায় দেন। টাঙ্গাইল আদালতের পরিদর্শক তানবীর আহম্মেদ রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- মির্জাপুর উপজেলার ভাঙ্গুরি দক্ষিণপাড়া গ্রামের আব্দুল আওয়ালের ছেলে আসাদুজ্জামান মিয়া (৪২), নাগরপুর উপজেলার ভাড়রা গ্রামের মৃত হযরত আলীর ছেলে লুকিম উদ্দিন (৪০), একই গ্রামের জসিম মিয়ার ছেলে আব্দুল মান্নান (৪০) ও মীর কুটিয়া গ্রামের মৃত আব্দুল জলিল মিয়ার ছেলে জহিরুল ইসলাম (৫৫)। দণ্ডপ্রাপ্তরা সবাই পলাতক রয়েছেন। মামলার বিবরণে জানা যায়, আব্দুল আওয়াল মির্জাপুর উপজেলার ভাঙ্গুরি দক্ষিণপাড়া গ্রামে একাই বসবাস করতেন। বিগত ২০১৩ সালের ১ জুলাই রাত ১টার দিকে খুন হন আব্দুল আওয়াল। পরবর্তীতে ওই বছরের ১ আগস্ট পুলিশ বাদী হয়ে নিহতের ছেলেসহ পাঁচজনের নামে মামলা করেন। এক আসামিকে চার্জশিট থেকে বাদ দেয়া হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি