শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 21 February, 2020 at 7:36 PM

ময়মনসিংহের সীমান্তবর্তী উপজেলা হালুয়াঘাটে বাসচাপায় অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের লঘুনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- হালুয়াঘাট উপজেলার রহেলা গ্রামের আরিফুল ইসলাম (১৮), সাকিব (১৮), বাঘমারা গ্রামের সজিব আহমেদ (২০) ও নিশ্চন্তপুর গ্রামের মিজানুর রহমান।
স্থানীয়রা জানান, বিকেলে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের লঘুনাথপুর নামকস্থানে হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস ধারাবাজার থেকে হালুয়াঘাটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এছাড়াও আহত হন সাতজন। তাদেরকে প্রথমে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাকিব ও মিজানুর রহমান মারা যান। হালুয়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ এমদাদুল হক বলেন, ঘটনাস্থলে নিহত দুইজনের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
হালুয়াঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ বাসটি আটক করেছে, তবে এর চালক পালিয়ে গেছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি