বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
রুবিকে হত্যার পর ব্রিজের নিচে ফেলে যায় তার প্রেমিক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 21 February, 2020 at 4:38 PM

রংপুরে কলেজছাত্রী রুবাইয়া ইসলাম রুবি হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত রুবির প্রেমিক আরিফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার। তিনি জানান, গেলো ১৫ ফেব্রুয়ারি প্রেমিকা রুবিকে আত্মীয়র বাড়িতে বেড়াতে নিয়ে যায় আরিফুল। সেখানে দু’জনের ঝগড়া হয়। একপর্যায়ে আরিফুল ক্ষুব্ধ হয়ে রুবিকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে অন্যদের সহযোগিতায় সারের বস্তায় মরদেহ ভরে রংপুর সদরের মমিনপুরে তিস্তা সেচ ক্যানেলের একটি ব্রিজের কাছে ফেলে পালিয়ে যায়। ওই দিনের ঘটনার পর থেকে আরিফুল আত্মগোপনে চলে যায়।

পুলিশ ওই কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধারের পর থেকে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে ছায়া তদন্তের পাশাপাশি মূলহোতাকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালায়। গতকাল বৃহস্পতিবার সকালে গাজীপুরের শ্রীপুর থেকে আত্মগোপনে থাকা আরিফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তিনি তারাগঞ্জ উপজেলার উজিয়াল হাড়িয়ালকুটি এলাকার মৃত আপিল উদ্দীনের ছেলে। গেলো ১৬ ফেব্রুয়ারি রংপুর সদর উপজেলার মমিনপুরে তিস্তা সেচ ক্যানেলের একটি ব্রিজের নিচ থেকে বস্তাবন্দি অবস্থায় রুবাইয়া ইসলাম রুবির মরদেহ উদ্ধার করা হয়। নিহত রুবি দিনাজপুরের ফুলবাড়ি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি