রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
বাস স্ট্যান্ডের সেই মেয়েটি
Published : Friday, 14 February, 2020 at 5:53 PM

ক্রীড়া ডেস্ক ॥
শুরুতেই সবাইকে ভ্যালেনটাইন ডে’র শুভেচ্ছা। বিশেষ এই দিনে বিশেষ কিছু না হলে কী চলে? পাঠকদের কথা চিন্তা করে স্পোর্টস বিভাগও ধারাবাহিকভাবে প্রকাশ করবে জনপ্রিয় তিন ক্রিকেটারের প্রেমকাহিনী। প্রথম পর্বে থাকছে বাংলাদেশ জাতীয় দলের মারকুটে ব্যাটসম্যান সাব্বির রহমান আর তার স্ত্রী মালিহা তাসনিম অর্পার ভালোবাসার গল্প।
ব্যস্ত শহরের কোনো এক বাসস্ট্যান্ডে প্রথম দেখা। আর ওই দেখাতেই অর্পাকে ভালো লাগে সাব্বিরের। ধীরে ধীরে পরিচয়, কথা বলা, একটা সময় মন দেয়া-নেয়া। সর্বশেষ ঘর বাঁধা। এইতো তাদের প্রেমকাহিনী। অল্প কথায় বা এই ক’টা লাইন দিয়ে প্রায় সাড়ে পাঁচ বছরের ভালোবাসার চিত্রনাট্যটা সহজে বলে ফেলা গেলেও দারুণ কিছু রোমান্টিক ঘটনাই মূলত তাদের নিয়ে এসেছে এতদূর। ঘুরিয়েছে প্রেম-নদীর বাঁক। যার একটি এখনো ভুলতে পারেননি দুজন। বলতে পারেন ওটাই ছিল তাদের সম্পর্কের বিশেষ স্মৃতি।
সাব্বিরের কণ্ঠে, ‘আমাদের সম্পর্কের সবচেয়ে বিশেষ স্মৃতি হলো অর্পাকে নিয়ে প্রথম বাইকে করে ঘুরতে যাওয়া। একদিন অনেকটা চুরি করেই ওকে নিয়ে ঘুরতে যাই। এটা আমার সারাজীবন মনে থাকবে। কোনো মেয়েকে নিয়ে ওটাই ছিল প্রথম কোনো বাইক রাইড।’ সাব্বিরের কণ্ঠে সুর মিলিয়ে অর্পাও ওই দিনটাকে বসিয়েছেন বিশেষ জায়গায়, ‘ওর (সাব্বির) সাথে সে দিনের বাইকে চড়ার স্মৃতিটা সত্যিই অন্য রকম ছিল।’
দীর্ঘদিনের জানাশুনা, একটা সময় পরিবারও তাদের সম্পর্ক মেনে নেয়। তাতে করে সময় পেলেই অর্পা যেতেন সাব্বিরের বাসায়। সেখানে ছুটিয়ে আড্ডা দিতেন তারা। কখনো বের হতেন ঘুরতে। আবার কখনো কথা বলতে বলতেই চলে যেত অনেকটা সময়।
নিজ মুখেই তেমনটা বলেছেন সাব্বির, ‘আগে যখন ও (অর্পা) বাসায় আসতো আম্মু থাকতো ভুয়া থাকতো। আসলে তখন সেভাবে গোছানো ছিল না। বিয়ের পর তার মধ্যে অনেকটা পরিবর্তন দেখছি। সে খুবই ভালো মেয়ে, ঘরোয়া। সবসময় নিজেকে গুছিয়ে রাখে। অনেক পরিশ্রমী, আমাকেও অনেক ভালোবাসে।’
প্রসঙ্গত, গত বছরের মার্চে বিয়ে করেন সাব্বির। ওই সময় নিউজিল্যান্ড সিরিজ শেষ করে দেশে পা রেখে হুট করেই তিনি ভক্তদের বিয়ের সুসংবাদটা দেন। এরপর পারিবারিকভাবেই অর্পাকে বিয়ে করেন এই টাইগার ক্রিকেটার। ২০১৪ সালে জাতীয় দলে অভিষেক হয় সাব্বিরের। সে থেকে এখন পর্যন্ত ৬৬ ওয়ানডেতে অংশ নিয়েছেন তিনি। করেছেন হাজারের বেশি রান। এছাড়া ১১ টেস্ট এবং ৪৪ টি২০ খেলেছেন বাংলাদেশ দলের জার্সিতে।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি