বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
তিনবারের চ্যাম্পিয়ন জামালকে হারিয়ে শুরু চট্টগ্রাম আবাহনীর
Published : Friday, 14 February, 2020 at 5:51 PM

ক্রীড়া ডেস্ক ॥
সিলেটে এক সাবেক চ্যাম্পিয়ন শেখ রাসেল ক্রীড়া চক্র প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে ড্র করে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লেও ঢাকায় আরেক সাবেক চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব তাও পারেনি। তিনবারের চ্যাম্পিয়ন দলটি হেরেই শুরু করেছে প্রিমিয়ার লিগ। বৃহস্পতিবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে তাদের ২-০ গোলে হারিয়ে দুর্দান্ত শুরু করেছে চট্টগ্রাম আবাহনী। ২০১৫ সালে সর্বশেষ ট্রফি জয়ের পর শেখ জামাল আর শিরোপা লক্ষ্যে দল গড়েনি। মাঝারিমানের দল করেই তারা অংশ নেয় ঘরোয়া ফুটবলে। তাই আস্তে আস্তে আলোচনা থেকে হারিয়ে যাচ্ছে চতুর্থ, সপ্তম ও অষ্টম আসরের প্রিমিয়ার লিগ জেতা দলটি। এবারও সেই ধারা ধরে দল গড়েছে তারা। শুরুটাও ভালো হলো না লিগে।
শেখ জামাল ও চট্টগ্রাম আবাহনী দল হিসেবে যতটুকুই শক্তিশালী হোক- দুই দলের ডাগআউটে কিন্তু দেশের দুই অভিজ্ঞ কোচ। চট্টগ্রাম আবাহনীতে মারুফুল হক এবং শেখ জামালে সফিকুল ইসলাম মানিক। লিগে নিজেদের প্রথম ম্যাচেই মুখোমুখি হয়েছিলেন তারা। সে লড়াইয়ে শেষ হাসি মারুফুল হকের মুখে। মারুফুলের মুখে হাসি ফুটিয়েছেন চিনেদু ম্যাথু নামের এক নাইজেরিয়ান।
তিনিই জোড়া গোল করে চট্টলার জায়ান্টদের এনে দেন পূর্ণ পয়েন্ট। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়াধ্যে ম্যাথু ১০ মিনিটের ব্যবধানে দুই গোল করে ম্যাচটি নিজেদের করে নেন। ৫৫ মিনিটে প্রথম ও ৬৫ মিনিটে দ্বিতীয় গোল করেন এ নাইজেরিয়ান।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি