বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
সিসিইউতে ভর্তি কবি নির্মলেন্দু গুণ
Published : Friday, 14 February, 2020 at 10:26 PM

নিজস্ব প্রতিবেদক:
কবি নির্মলেন্দু গুণ জ্বর ও শারীরিক দুর্বলতায় গুরুতর অসুস্থ। তাকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার (১২ ফেব্রুয়ারি) রাতে শারীরিক অসুস্থতার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ল্যাব এইডের ডা. বরেন চক্রবর্তীর তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।
বিষয়টি নিশ্চিত করেছেন নির্মলেন্দু গুণের মেয়ে মৃত্তিকা গুণ। তিনি বলেন, বাবার কয়েক দিন ধরেই জ্বর ছিল। এ সময়টাতে পানি কম খাওয়া হয়েছে। কিডনিতেও একটু সমস্যা আছে। পাশাপাশি নিউমোনিয়া আছে বলে ধারণা করা হয়েছে। এখন কিছু টেস্ট করানো হয়েছে। টেস্টের প্রতিবেদন আসার পর বোঝা যাবে কতটা সিরিয়াস।
ল্যাবএইড হাসপাতালের মিডিয়া ও বিপণন কর্মকর্তা মেহের খুদা দীপ জানান, বুধবার রাতে কবি নির্মলেন্দু গুণকে হাসপাতালে নিয়ে আসা হয়। গায়ে জ্বর নিয়ে তাকে হাসপাতালে আনা হয়। তিনি ভীষণ দুর্বলও ছিলেন। পরে হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক বরেণ চক্রবর্তীর পরামর্শে তাকে সিসিইউতে ভর্তি করা হয়। তবে তিনি শঙ্কামুক্ত।”
কবি নির্মলেন্দু গুণ বাংলা সাহিত্যে অবদানের জন্য স্বাধীনতা পদক, একুশে পদক ও বাংলা একাডেমি পদক পেয়েছেন। বর্তমানে তার বয়স ৭৫ বছর।







সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি