মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০
সিঙ্গাপুরে আরও দুই বাংলাদেশি করোনায় আক্রান্ত
Published : Friday, 14 February, 2020 at 10:20 PM

সিঙ্গাপুরে আরও দুই বাংলাদেশি করোনায় আক্রান্তআন্তর্জাতিক ডেস্ক॥
সিঙ্গাপুরে আরও দুই বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে সিঙ্গাপুরে চার বাংলাদেশি এ ভাইরাসে আক্রান্ত হলেন। করোনাভাইরাস হিসেবে পরিচিতি পাওয়া প্রাণঘাতী এই ভাইরাসের নাম কোভিড-১৯।
আজ বৃহস্পতিবার দেশটির গণমাধ্যম দ্য স্ট্রেইটস টাইমস এ তথ্য জানিয়েছে। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, এ নিয়ে দেশটিতে কোভিড-১৯ এ আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৫৮ জনে। এর মধ্যে আজ শনাক্ত হন আটজন।
নতুন আক্রান্ত বাংলাদেশিদের সম্পর্কে বলা হয়, তাঁদের একজনের বয়স ৩০ বছর ও অন্যজনের ৩৭। সিঙ্গাপুরে কাজ করার বৈধ ভিসা রয়েছে তাঁদের। এর আগে গত ৯ ও ১১ ফেব্রুয়ারি ৩৫ ও ৩৯ বছর বয়সী দুই বাংলাদেশি শ্রমিকের শরীরে এই ভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। তাদের প্রত্যেককে হাসপাতালে আলাদা করে রাখা হয়েছে।
নতুন আক্রান্ত একজনের সম্পর্কে বলা হয়, তিনি গত ৭ ফেব্রুয়ারি অসুস্থ হয়ে পড়েন। এরপর থেকে বেশির ভাগ সময় তিনি ঘরে কাটিয়েছেন। এই ব্যক্তি আগে আক্রান্ত হওয়া ওই দুই ব্যক্তির সংস্পর্শে ছিলেন।






সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি