শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০
আটক সুমির সঙ্গে ফেনীর চেয়ারম্যানের সম্পর্ক নিয়ে গুঞ্জন
Published : Thursday, 13 February, 2020 at 11:11 AM

আটক সুমির সঙ্গে ফেনীর চেয়ারম্যানের সম্পর্ক নিয়ে গুঞ্জনফেনী প্রতিনিধি ॥
চট্টগ্রামের হালিশহর পুলিশের হাতে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক মামলায় আটক রেহানা আক্তার সুমির(৩৫) সঙ্গে একই মামলায় ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক মানিক আসামি হওয়ার ঘটনা এলাকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনার সঙ্গে কোনোভাবেই নিজের জড়িত থাকার কথা অস্বীকার করে ঘটনাটি গভীর ষড়যন্ত্র বলে জানিয়েছেন এলাকায় দাপুটে চেয়ারম্যান মানিক।
জানা গেছে, ফেনী সদর উপজেলার ধর্মপুর ওয়ার্ডের মো. মোস্তফার মেয়ে ও ছাগলনাইয়া উপজেলার ঘোপালের লাঙ্গলমোড়া গ্রামের স্বামী পরিত্যক্তা গৃহবধু রেহানা আক্তার সুমি গত ৬ ফেব্রুয়ারি রাতে চট্টগ্রাম শহরের সবুজবাগ কালীবাড়ির এলাকা থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হালিশহর থানা পুলিশের হাতে আটক হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও একই ইউনিয়নের লাঙলমোড়া গ্রামের যুবদল নেতা ইকবাল হোসেনের নামে মাদক আইনে মামলা হয়।

ঘটনা জানাজানি হওয়ার পর থেকে চেয়ারম্যান মানিক ও আটক সুমির পাশাপাশি ছবি ফেইসবুকে ভাইরাল হয়েছে। মাদক মামলায় মানিক চেয়ারম্যানের নাম আসার ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ও এলাকাবাসীর মধ্যে সমালোচনার ঝড় বইছে। চেয়ারম্যান মানিকের সঙ্গে আটক সুমির সম্পর্ক নিয়ে সর্বত্র চলছে নানা গুঞ্জন। স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন ও মো. সুমন মানিক চেয়ারম্যানকে ষড়যন্ত্র করে মামলায় জড়ানো হয়েছে বলে অভিযোগ করে ঘোপালবাসী ওই ঘটনা বিশ্বাস করেন না বলে জানিয়েছেন। ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাহ উদ্দিন আহম্মদ আজিজুল হক মানিক চেয়ারম্যানের মাদক মামলার আসামি হওয়ার সত্যতা স্বীকার করে তার থানায় চেয়ারম্যানের ব্যাপারে জানতে অনুসন্ধান লিপি এসেছে বলে জানিয়েছেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি