বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০
থানার সামনে বিকাশ এজেন্টকে ছুরিকাঘাত করে ২ লাখ টাকা ছিনতাই
Published : Tuesday, 28 January, 2020 at 9:07 PM

থানার সামনে বিকাশ এজেন্টকে ছুরিকাঘাত করে ২ লাখ টাকা ছিনতাই জেলা প্রতিনিধি ॥
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশ চেকপোস্টের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কাভার্ডভ্যানের হেলপার নিহতের পর এবার থানার সামনে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এক বিকাশ এজেন্টকে ছুরিকাঘাত করে দুটি মোবাইল, স্বর্ণের চেইন এবং নগদ দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা। সোমবার (২৭ জানুয়ারি) রাত ১১টার দিকে সোনারগাঁ থানার সামনে সেতুর ওপারে ভবনাথপুর এলাকায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। বিকাশ এজেন্ট জুলহাসকে (২৮) আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জুলহাস উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর এলাকার মো. শহীদুল্লাহর ছেলে। স্থানীয় সূত্র জানায়, সোনারগাঁ থানার সামনে রাকিব টেলিকম নামে বিকাশ এজেন্ট ও ফ্ল্যাক্সিলোডের দোকান দিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা করছেন জুলহাস। সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন তিনি। থানাসংলগ্ন ভবনাথপুর এলাকায় ৪-৫ জনের সংঘবদ্ধ ছিনতাইকারীর দল জুলহাসের ওপর হামলা চালায়। এ সময় জুলহাসের পেটে, পিঠে ও হাতে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে দুই লাখ টাকা, দুটি মোবাইল ও গলার স্বর্ণের চেইন নিয়ে পালায় তারা। পরে আহত অবস্থায় জুলহাসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিকাশ এজেন্ট জুলহাস বলেন, সোমবার রাতে বাড়ি ফেরার পথে আমার টাকা ছিনিয়ে নিতে চায় ছিনতাইকারীরা। এতে বাধা দিলে ছুরিকাঘাত করে আমার দুই লাখ টাকা, দুটি মোবাইল ও একটি স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে যায় তারা। আমি তাদের কাউকে চিনি না। সোনারগাঁ থানা পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন, ঘটনাটি রাতেই শুনেছি। তবে এ বিষয়ে এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেব। তবে আমার মনে হয় পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। এর আগে শনিবার (২৫ জানুয়ারি) রাতে সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর এলাকায় পুলিশ চেকপোস্টের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কাভার্ডভ্যানের হেলপার সাগর (৩০) নিহত হন।
এ সময় ছুরিকাঘাতে চালক গুরুতর আহত হন। এ ঘটনায় থানায় ডাকাতি মামলা হয়েছে।




সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি