শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
শাকিব-অপুকে এক করবেন অমিত হাসান!
Published : Monday, 27 January, 2020 at 8:03 PM

বিনোদন ডেস্ক ॥
ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। শুধু পর্দায় জুটি বাঁধেননি তারা। বাস্তব জীবনেও বিয়ে করেছেন তারা। আছেন একমাত্র সন্তান আব্রাম খান জয়। তবে বেশ অনেক দিন হলো এক সাথে নেই তারা। হয়েছে বিচ্ছেদ। অনেকে চেষ্টা করেও তাদের দুজনকে এক করতে পারেনি। তবে এবার এই জুটিকে ফের এক করবেন বলে জানিয়েছেন অমিত হাসান। সম্প্রতি একটি টকশোতে এসে এমন ইচ্ছাই পোষন করেছেন এই অভিনেতা। অমিত হাসানের মতে, পর্দায় এই জুটিকে আবারো এক করবেন।
অমিত হাসান যদি নিজের প্রযোজনায় ছবি নির্মাণ করেন তাহলে সেই ছবিতে কারা অভিনয় করবেন? সঞ্চালকের এমন প্রশ্নে এই অভিনেতা বলেন, আমার সেই ছবিতে আমি অবশ্যই শাকিব খানকে নিব। কারণ হিসাবে তিনি বলেন, এই সময়ে শাকিবকে অতিক্রম করার মতো কোনো নায়ক এখনো নির্ভরযোগ্য হয়ে উঠেনি। শুধু তাই নয়, শাকিবের নায়িকা হিসেবে অমিত হাসান অপু বিশ্বাসকেই নিতে চান। এ বিষয়ে অমিত হাসান বলেন, আমি অবশ্যই শাকিবের সঙ্গে অভিনয়ের জন্য অপুকে নিব। তাদের দুজনকে আবার এক করবো। তাদের অনেক সফল সিনেমা রয়েছে। এই জুটিটাকে আবারো নতুন করে একসঙ্গে দাঁড় করাব। আর যদি সেটা না-ই হয় তাহলে শাকিবের নায়িকা হিসেবে পপিকে নিব। কারণ শাকিবের সঙ্গে পপিরও অনেক সফল সিনেমা আছে।
অমিত হাসান আরও বলেন, সেই ছবিতে চিত্রনায়ক সাইমন ও বাপ্পীকেও নেয়া হবে। আমি তাদেরকে বোঝাবো যে, এখন যার যে অবস্থান সেই অবস্থা বিবেচনা করেই সেরকম চরিত্রে এই তিনজনকে কাস্টিং করা। তবে ছবিতে সবার চরিত্রেই গুরুত্ব থাকবে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি