বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ওরা শুধু অভিযোগ করতে জানে
Published : Saturday, 25 January, 2020 at 9:52 PM

স্টাফ রিপোর্টার॥ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আমি আশা করছি আগামী ১ ফেব্রুয়ারি ঢাকাবাসী আমাদের ঢাকার উন্নয়নের লক্ষ্যে ভোট দিয়ে নির্বাচিত করবেন। তারা ভোট দিয়ে তাদের সেবককে বেছে নেবেন। বিএনপি প্রার্থীরা নির্বাচন নিয়ে নানা অভিযোগ করলেও ঢাকাবাসীর কোনো অভিযোগ নেই। নির্বাচিত হলে তারা (বিএনপি) কী করবেন এ ধরনের কোনো পরিকল্পনাও তাদের নেই। তারা শুধু অভিযোগ করা নিয়েই ব্যস্ত। শনিবার (২৫ জানুয়ারি) বিকেলে রাজধানীর বাবুবাজার ব্রিজ হতে গণসংযোগ শুরুর সময় এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
ব্যারিস্টার তাপস বলেন, ঢাকার উন্নয়নে আমরা যে রূপরেখা প্রদান করেছি, ঢাকাবাসী তা ব্যাপকভাবে গ্রহণ করেছেন। আমরা যেখানেই নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করতে যাচ্ছি, সেখানেই জনগণের বিপুল সাড়া পাচ্ছি।‘আমরা আশা করছি, উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে আগামী ২৮ অথবা ২৮ জানুয়ারিতে ঢাকাবাসীর উন্নয়নের উদ্দেশ্যে আমাদের নির্বাচনী ইশতেহার প্রকাশ করতে পারবো। আমি মনে করি আগামী পহেলা ফেব্রুয়ারি সিটি করেপোরেশনের নির্বাচন ঢাকাবাসীর জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন। ঢাকাবাসী উন্নয়নের লক্ষ্যে আমরা একটি নবযাত্রার সূচনা করতে চাই।’ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বলেন, ‘আমরা নেতাকর্মীসহ ঢাকাবাসীর দ্বারে দ্বারে যাচ্ছি, অথচ আমাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী শুধু অভিযোগ নিয়ে ব্যস্ত। ঢাকাবাসীর উন্নয়নের জন্য তাদের কোনো রূপরেখা নেই, ঢাকাবাসীর জীবনযাত্রার উন্নয়নে কোনো কার্যক্রম নেই। তারা জাতীয় রাজনীতি নিয়ে ব্যস্ত রয়েছেন। আমরা আমাদের গণসংযোগ, প্রচারণা এবং ঢাকাবাসীর উন্নয়নে ব্যস্ত রয়েছি।’ শনিবার সকাল থেকে বাবুবাজার ব্রিজ এলাকায় জড়ো হতে থাকেন বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। মিছিল ও নানা স্লোগানে তারা মুখর করে তুলেন আশপাশের এলাকা। দেখা যায়, স্থানীয় কাউন্সিলর ও নেতাকর্মীরা ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপস্থিত হলে তার হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে ফুলেল শুভেচ্ছা জানান। পরে দলের নেতা-কর্মীদের নিয়ে পুরান এই এলাকার বিভিন্ন সড়কে গণসংযোগ শুরু করেন তাপস।
পুরান ঢাকার উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, আমরা নগরের সব আধুনিক সেবা ও সুবিধা নিশ্চিত করতে চাই। ৩০ বছর মেয়াদি পরিকল্পনার আওতায় পুরান ঢাকাকে যেমন উন্নত ঢাকা হিসেবে গড়ে তুলবো, তেমনি আমরা ঐতিহ্যকে সংরক্ষণ করে, সেই ঐতিহ্যকে বিশ্ববাসীর দরবারে তুলে ধরবো।
শনিবার পুরান ঢাকার সদরঘাট, তাঁতীবাজার, শাঁখারী বাজার, বংশাল এলাকায় গণসংযোগ ও প্রচারণা চালাচ্ছেন ব্যারিস্টার তাপস।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি