শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০
জীবনের নিরপত্তা চেয়ে আ. লীগ নেতার বিরুদ্ধে জিডি করলো বাবা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 24 January, 2020 at 10:31 AM

জীবনের নিরপত্তা চেয়ে আ. লীগ নেতার বিরুদ্ধে জিডি করলো বাবাআওয়ামী লীগ নেতা খ ম হাসান কবীর আরিফের বিরুদ্ধে একাধিক বার হত্যাচেষ্টার অভিযোগ তুলে জীবনের নিরপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন তার পিতা খন্দকার আব্দুল মান্নান। সাধারণ ডায়েরিতে তিনি পুত্রের লাইসেন্স করা পিস্তলও জব্দ করার আবেদন করেছেন। গত ১৩ জানুয়ারি পাবনা সদর থানায় তিনি এ লিখিত অভিযোগ দায়ের করেন। খ ম হাসান কবীর আরিফ পাবনা জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। তার পিতা আব্দুল মান্নান পাবনার স্বনামধন্য পরিবহন ব্যবসায়ী এবং আরিফ পরিবহনের মালিক।

লিখিত অভিযোগে খন্দকার আব্দুল মান্নান জানান, তার ছেলে খন্দকার হাসান কবীর আরিফ সব সময় তার সাথে খারাপ আচরণ করেন। তুচ্ছ কারণে গায়ে হাত তোলেন এবং হত্যার হুমকি দেন। ইতিপূর্বে আরিফ তাকে গলাটিপে হত্যার চেষ্টা করলে প্রতিবেশীরা এসে রক্ষা করেন। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ সাধারণ ডায়েরি দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তদন্তের জন্য আদালতের অনুমতি চাওয়া হয়েছে। আদালতের নির্দেশনা অনুসারে অস্ত্র জব্দের বিষয়ে ব্যবস্থা নেয়া হবে। জিডির অভিযোগ প্রসঙ্গে খ.ম. হাসান কবীরের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার পিতার বয়স প্রায় নব্বই বছর। তার পক্ষে এমন জিডি করা সম্ভব নয়। হয়তো কেউ তাকে বিভ্রান্ত করে সাক্ষর করিয়ে নিয়েছে। সাধারণ ডায়েরিতে তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা বলে দাবিও করেন পাবনা জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির এই সদস্য। 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি