শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
চোর সন্দেহে পুলিশ সদস্যকে পেটাল ইজিবাইক চালকরা
Published : Thursday, 23 January, 2020 at 7:02 PM

 জেলা প্রতিনিধি ॥
কিশোরগঞ্জের ভৈরবে চোর সন্দেহে এক পুলিশ সদস্যকে পিটিয়েছে স্থানীয় ইজিবাইক চালকরা। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকালে ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।
খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সায়েম (কনস্টেবল নং-৩৭৯) নামের ওই পুলিশ সদস্যকে উদ্ধার করে। দুই মাস আগে তিনি পাকুন্দিয়া থানা থেকে ভৈরব থানায় যোগদান করেন। পুলিশ ও স্থানীয়রা জানান, ভৈরব থানা পুলিশের কনস্টেবল সায়েম বেলা ১১টার দিকে রেলস্টেশন এলাকায় দাঁড় করিয়ে রাখা কয়েকটি ইজিবাইকের কাছে সিভিল পোশাকে অবস্থান করছিলেন। এ সময় চোর সন্দেহে তাকে ইজিবাইকের চালকেরা আটক করে মারপিট করতে থাকেন। নিজেকে পুলিশ সদস্য বলে পরিচয় দিলে তাকে আটকে রাখা হয়। পরে খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।
ভৈরব থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় একজন সাংবাদিক আমার কাছে ফোনে এ ঘটনা জানালে পুলিশসহ ঘটনাস্থলে গিয়ে কনস্টেবল সায়েমকে উদ্ধার করি। ইজিবাইকের মালিকদের দাবি ওই কনস্টেবল ইজিবাইক চুরি করতে গিয়েছিলেন। আমি তাদেরকে থানায় অভিযোগ দিতে বলেছি।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি