শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
হারপিক পানে এমপি নারায়ণ চন্দের ছেলে অভিজিতের মৃত্যু
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 23 January, 2020 at 10:23 AM

খুলনা-৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের ছোট ছেলে অভিজিৎ চন্দ্র চন্দ (৩৫) হারপিক পান করে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। বুধবার (২২ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। এর আগে বেলা সাড়ে ১১টায় তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে তাকে ভর্তি করা হয়। শারীরিক অবস্থা গুরুতর হওয়া পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য স্কয়ার হাসপাতালে নেয়া হয়। অভিজিৎ খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান। সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের বড় ছেলে বিশ্বজিৎ চন্দ্র চন্দ তার ভাই অভিজিৎ চন্দ্র চন্দের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।
এর আগে সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দের মেয়ে জয়ন্তী রানীরও অস্বাভাবিক মৃত্যু হয়। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। স্থানীয়দের মধ্যে এ নিয়ে বলাবলি হয় যে, তিনিও বিষক্রিয়ায় মারা গিয়েছিলেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি