শুক্রবার, ২১ ফেব্রুয়ারি, ২০২০
মেয়র হলে যত্রতত্র পোস্টার লাগাতে দেব না
Published : Thursday, 23 January, 2020 at 9:46 PM

মেয়র হলে যত্রতত্র পোস্টার লাগাতে দেব নাস্টাফ রিপোর্টার॥
নির্বাচনে বিজয়ী হলে নগরীর যত্রতত্র পোস্টার লাগাতে দেবেন না বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।
বুধবার দুপুরে ৩৪ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ আয়োজিত গণসংযোগ ও প্রার্থী পরিচিত অনুষ্ঠানে তিনি একথা বলেন। পরিচ্ছন্ন সুন্দর নগরী গড়ার প্রত্যয় ব্যক্ত করে আতিকুল ইসলাম বলেন, আমরা চাই সুন্দর নগরী। যেভাবে যত্রতত্র পোস্টার লাগানো হয়, তাতে নগরী আর নগরী থাকে না। তাই নির্বাচন কমিশনকে দৃষ্টি আকর্ষণ করি বলছি আপনারা বলে দিন এভাবে ক্যাম্পেইন করা যাবে না, আপনারা যদি বলেন ডিজিটাল ক্যাম্পেইন করতে অবশ্যই আমরা ডিজিটাল ক্যাম্পেইন করব।
সাবেক মেয়র বলেন, আর আমি যদি বিজয়ী হই তাহলে যত্রতত্র পোস্টার লাগাতে দেব না। আমি একজন প্রার্থী হিসেবে বলতে চাই, ইসি আমাদেরকে বলে দিলে ভবিষতে আপনারা এ ধরনের পোস্টার ব্যবহার থেকে বিরত থাকব। আসুন আমরা সবাই ডিজিটাল ক্যাম্পেইন করি, এভাবে কাগজের পোস্টার যেন না লাগাই।
আওয়ামী লীগের মনোনীত এই প্রার্থী বলেন, আপনাদের ভোটে যদি নির্বাচিত হই তাহলে নগরের আর যত্রতত্র পোস্টার লাগানো থাকবে না। আমি নির্দিষ্ট কিছু দেয়াল করে দেব সেখানেই শুধু পোস্টার লাগানো যাবে। এর বাইরে শহরে কোথাও পোস্টার লাগানো যাবে না।
আতিক বলেন, নির্বাচিত হলে এডিশ মশা নিয়ন্ত্রণে সর্বাধিক গুরুত্ব থাকবে। আমরা প্রথম দিন থেকেই সর্বাধিক গুরুত্ব দিয়ে এডিস নির্মূলে কাজ করব। আমাদের চ্যালেঞ্জ হচ্ছে এডিস মশা, যানজট, জলজট। নির্বাচিত হলে সেই চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারব।





সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি