বুধবার, ১৫ জুলাই, ২০২০
হারপিক খেয়ে এমপিপুত্রের আত্মহত্যার চেষ্টা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 22 January, 2020 at 4:03 PM

খুলনা-৫ আসনের সংসদ সদস্য (এমপি) নারায়ণ চন্দ্র চন্দের ছোট ছেলে ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অভিজিৎ চন্দ্র চন্দ (২৫) হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। বর্তমানে তিনি খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার (২২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে তাকে খুমেক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। তবে কী কারণে তিনি হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন তা জানা যায়নি। খুমেক হাসপাতালের সহকারী রেজিস্ট্রার ডা. সালেক মাহমুদ বলেন, হারপিক খাওয়ার কারণে তার (অভিজিৎ চন্দ্র চন্দ) হৃৎস্পন্দন বন্ধ হয়ে গিয়েছিল। বর্তমানে তাকে হাসপাতালের আইসিউতে রাখা হয়েছে। তার অবস্থা আশঙ্কামুক্ত নয়। এর আগে এমপি নারায়ণ চন্দ্র চন্দের মেয়ে জয়ন্তী রানী চন্দ ওরফে বেবির অস্বাভাবিক মৃত্যু হয়। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি