মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০
অরক্ষিত রেলক্রসিং, লাফ দিয়েও বাঁচল না প্রাণ
Published : Tuesday, 21 January, 2020 at 8:42 PM

 অরক্ষিত রেলক্রসিং, লাফ দিয়েও বাঁচল না প্রাণজেলা প্রতিনিধি ॥
জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় ট্রেনের ধাক্কায় মোকলেছুর রহমান (৩৬) নামে এক ভটভটির চালক নিহত হয়েছেন। দুর্ঘটনার সময় ভটভটি থেকে লাফিয়ে এক আরোহী রক্ষা পেলেও বাঁচল না চালকের প্রাণ।
মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে উপজেলার মাতাপুর অরক্ষিত রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোকলেছুর রহমান বগুড়া সদর উপজেলার চাপাপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে কলাবোঝাই ভটভটি নিয়ে জামালগঞ্জ রেলস্টেশনের আউটার সিগন্যালের মাতাপুর লেভেল ক্রসিং দিয়ে পার হচ্ছিলেন মোকলেছুর রহমান। রাজশাহী থেকে ছেড়ে আসা আন্তনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দিলে মোকলেছুরের ভটভটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ভটভটি থেকে লাফিয়ে এক আরোহী বেঁচে যান। তবে লাফ দিয়েও নিজের প্রাণ বাঁচাতে পারলেন না মোকলেছুর। ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। আক্কেলপুর রেলস্টেশনের ইনচার্জ খাদিজা আক্তার বলেন, জামালগঞ্জ রেলস্টেশনের আউটার সিগন্যালের মাতাপুর লেভেল ক্রসিংয়ে কোনো গেটম্যান দেয়নি রেলওয়ে কর্তৃপক্ষ। এজন্য অরক্ষিত লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটেছে।
সান্তাহার রেলওয়ে জিআরপি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজের আলী বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি