শুক্রবার, ২১ ফেব্রুয়ারি, ২০২০
সোনাগাজীর চরচান্দিয়া অপরিকল্পিত খাল খননের কারণে রাস্তা ভেঙে খালে, জনদুর্ভোগ চরমে
Published : Sunday, 19 January, 2020 at 5:30 PM, Update: 19.01.2020 6:01:34 PM

সোনাগাজীর চরচান্দিয়া অপরিকল্পিত খাল খননের কারণে রাস্তা ভেঙে খালে, জনদুর্ভোগ চরমে ফেনী প্রতিনিধি ॥
সোনাগাজী উপজেলার চরছান্দিয়া ইউনিয়নে উত্তর-পশ্চিম চরছান্দিয়া (জমাদার বাজার থেকে দক্ষিণে) ৩নং ওয়ার্ড রসূলপুর সমাজের, মানিক ড্রাইভার বাড়ী সংলগ্ন শকুনিয়া খাল। ইতিপূর্বে অপরিকল্পিত ভাবে খাল খনন করার কারণে জনসাধারনের চলাচলের রাস্তাটি ভেঙে খালে তলিয়ে যাচ্ছে। রাস্তা ভেঙে খালে পড়ায় রসূলপুর সমাজের শতাধিক পরিবারের চলাচলে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে। স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিন উদ্দিন সহ এলাকাবাসী বলেন- খালের পাশে গার্ড ওয়াল তৈরী করে রাস্তাটি মেরামতের উদ্যোগ নিলে এলাকাবাসীর চলাচলের দূর্ভোগ নিরসন হবে। জানাযায়, প্রায় হাজার খানেক লোকের বসবাস ঐ এলাকায় তিনটা খালের সংযোগস্থলে এই স্থানটি, এই পথটা খালে ভেঙে পড়ায় স্কুল কলেজ গামী ছাত্রছাত্রী ও জনসাধারণের চলাচল, কৃষি পণ্য ও গবাদি পশু সহ প্রয়োজনীয় সামগ্রী পরিবহন এবং অসুস্থ রোগী পরিবহন করা খুবই কষ্টকর। ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শাহজাহান মানুষের এই দূর্ভোগ নিরসনে দ্রুত কার্যকর উদ্যোগ গ্রহণের জন্য ফেনী-৩ আসনের সাংসদ লে. জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন ও পানি উন্নয়ন বোর্ডের সংশ্লিষ্ট কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেছেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি