বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০
মেয়র হলে নগর ভবন ২৪ ঘণ্টা খোলা রাখব
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 14 January, 2020 at 4:21 PM


মেয়র হলে নগর ভবন ২৪ ঘণ্টা খোলা রাখবরাজধানীবাসীর জন্য নিবেদিতপ্রাণ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেছেন, আমাকে ভোট দিলে, আমাকে মেয়র নির্বাচিত করলে নগর ভবন ২৪ ঘণ্টা খোলা রাখব জনগণের স্বার্থে। মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় ঢাকা দক্ষিণের কামরাঙ্গীরচরের ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা চালানোর আগে ঝাউচর এলাকায় সংক্ষিপ্ত এক পথসভায় এসব প্রতিশ্রুতি দেন তিনি।

পথসভায় সিটি করপোরেশনে নতুন সংযোজিত ওয়ার্ডগুলো ঢেলে সাজানোর প্রতিশ্রুতি দেন তাপস। এ সময় ৫৫ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী নুরে আলম এবং ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শেফালী বেগমের পক্ষে ভোট ও দোয়া চান তিনি। তাপস বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে আমরা উন্নত সিটি করপোরেশনে পরিণত করব এবং ঢাকাকে উন্নত নগরে রূপান্তর করব। যদি নির্বাচিত হতে পারি তাহলে এই নগর ভবন ২৪ ঘণ্টা জনগণের জন্য খোলা থাকবে। নগর ভবনের অভিভাবক হিসেবে আমাকে পাঠানো হলে এই ঢাকাকে সুন্দর ও পরিষ্কার-পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলা হবে। বিরোধীপক্ষের অভিযোগের বিষয়ে তাপস বলেন, আমরা কোনো আচরণবিধি লঙ্ঘন করছি না। আচরণবিধি মেনেই আমরা নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। এই নতুন যাত্রায় আমরা বিশ্বাস করি, নৌকাকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে ঢাকাকে নবরূপ দেয়া হবে। আজকের প্রচারণায় সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, যুব মহিলা লীগের নেত্রী অপু উকিল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হাসনাত এবং সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও আওয়ামী লীগ, যুবলীগসহ অন্যান্য সহযোগী-অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা অংশ নেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি