মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
চট্টগ্রামে বাসর রাতে বরের মৃত্যু
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 13 January, 2020 at 10:16 AM

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ভোয়ালিয়াপাড়া এলাকায় বাসর রাতে এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম মোহাম্মদ ইসমাঈল প্রকাশ ভুট্টু (২৯)। তিনি ওই এলাকার আমান উল্লাহর ছেলে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (১০ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে। এ ঘটনায় পুরো এলাকায় নেমে আসে শোকের ছায়া। এলাকাবাসী জানান, মোহাম্মদ ইসমাঈলের সঙ্গে পৌরসভার ছমদরপাড়া এলাকার ১৩ নম্বর গলির প্রয়াত শাহ আলমের কন্যা কানিজ ফাতেমা জেরিনের বিয়ে ঘরোয়াভাবে অনুষ্ঠিত হয়। আগের দিন রাতে বরের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান হয়। ইসমাঈল গত শুক্রবার সন্ধ্যায় নববধূকে ঘরে তোলেন। বিয়ের অনুষ্ঠানে আগত অতিথি আপ্যায়নে খাটুনিতে ক্লান্ত-পরিশ্রান্ত লোকজন নতুন বধূ ঘরে তুলে আনন্দঘন সময় কাটিয়ে বিশ্রামে যাওয়ার পরই সবে নববধূ গেছেন বাসর ঘরে। এরই মধ্যে বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করায় বরকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন বর। সাতকানিয়া পৌর কাউন্সিলর নেছার আহমদ চৌধুরী বলেন, মোহাম্মদ ইসমাঈল ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতেন। শুক্রবার তিনি বিয়ে করে ঘরে বউ তুলেছেন মাত্র। এরই মধ্যে বাসর রাতে হঠাৎ অসুস্থ হয়ে বমি করা শুরু করলে তাড়াতাড়ি তাকে কেরানীহাটের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক জানান, হাসপাতালে নেওয়ার আগেই ইসমাঈলের মৃত্যু হয়। বিয়ের দিনই ইসমাঈলের মৃত্যুতে পুরো পৌর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি