বুধবার, ০৩ জুন, ২০২০
গোপন খবর ফাঁস, ক্রিকেটারকেও বিয়ে করতে চেয়েছিলেন মিথিলা!
Published : Sunday, 12 January, 2020 at 10:12 AM

বিনোদন ডেস্ক ॥
শুরুতে খানিকটা খটকা, এরপর বাড়তেই থাকে ঝামেলা। তাতে তাহসানের সঙ্গে ছাড়াছাড়িও হয়ে যায়। সেই সুযোগটা কাজে লাগাতে অনেকেই যেমন ছিলেন মরিয়া। আবার মিথিলাও অনেকটা রাগের মাথায় কিছু একটা করে দেখানোর ক্ষণ গোনেন। তাহসানকে গুডবাই বলার পর ফাহমির সঙ্গে কিছুটা সম্পর্ক গড়ে উঠে তার। যার রেজাল্টও আসে জনসম্মুখে। কিছুদিন পর দুজনের ছবি যখন ইন্টারনেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে তখনই মূলত তুমুল আলোচনায় তিনি। অবশ্য তার আগেই মিথিলা চেয়েছিলেন এক ক্রিকেটারকে জীবনসঙ্গী করতে। যেমনটা জানা গেল তার কাছের এক বন্ধুর মুখ থেকে। অবশ্য কে ওই ক্রিকেটার তা বলতে রাজি হননি মিথিলার বন্ধু।

সূত্রমতে আরও জানা যায়, বাংলাদেশি ওই ক্রিকেটারের জন্য অনেকটা পাগল ছিলেন মিথিলা। যদিও মিথিলাকে খুব একটা পাত্তা দিতেন না তিনি। একটা সময় পরিবারের ইচ্ছেতে বিয়েও করে ফেলেন ওই ক্রিকেটার। এরপরই ভেঙে যায় মিথিলার মন। তার পথ থেকে ধীরে ধীরে সরে যান।
উল্লেখ্য, রাফিয়াত রশিদ মিথিলা। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল। কর্মজীবন শুরু পেশাদার উন্নয়নকর্মী হিসেবে। ২০০৬ সালে তিনি বিয়ে করেন সঙ্গীতশিল্পী তাহসানকে। বিয়ের পরে উভয়ে যৌথভাবে বের করেছেন একাধিক গানের এ্যালবামও। কিন্তু ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিচ্ছেদ হয়। এরপর গত বছরের শেষ দিকে নানা বিতর্ক ছুঁয়ে বিয়ে করেন ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি